সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আকস্মিকভাবে ৭০ ফুট উঁচু থেকে মাথায় পড়লো গরু ! গুরুতর আহত হয়ে হাসপাতালে মান্নান

২:৩৪ অপরাহ্ন | সোমবার, মে ১, ২০১৭ Breaking News, আন্তর্জাতিক, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর ডেস্ক: আকস্মিকভাবে মাথার উপর গরু পড়ে গুরুতর আহত হয়েছেন কলকাতার তিনজলা এলাকার বাসিন্দা আব্দুল মান্নান (৪২)। রবিবার সকালে বাজার করতে গিয়ে একটি বাড়ির নিচের দোকানে শসা কিনছিলেন মাথা নিচু করে। এ সময় ঐ বাড়ির ছাদ থেকে গরুটি তার মাথার উপর পড়লে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। খবর বিবিসি বাংলার।

তাৎক্ষণিকভাবে প্রথমে তাকে একটি বেসরকারি নার্সিং হোমে এবং পরে সরকারী হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা।

তবে প্রশ্ন জাগছে যে ঐ গরুটি তার মাথায় এসে পড়ল কীভাবে?

জানা যায়, মান্নান যে বাড়ির সামনে শসা কিনতে দাঁড়িয়েছিলেন, সেটার চারতলার ছাদ থেকে লাফিয়ে নীচে পড়ে যায় ছয়মাস বয়সী, ৮৫ কেজি ওজনের ওই বাছুরটি।

বাড়ির মালিক আঞ্জুম আলম মান্নানের পরিবারকে জানিয়েছেন যে তার বাড়িরই এক ভাড়াটিয়া ছাদে দড়ি দিয়ে ওই বাছুরটিকে বেঁধে রেখেছিল।

রবিবার তাকে গোসল করানোর পরেই সে খেপে গিয়ে লাফ লাফি করা শুরু করে। গলায় যে রশি দিয়ে তাকে বেঁধে রাখা হয়েছিল, সেটি ছিঁড়ে ফেলে ছাদের দেওয়াল টপকে প্রায় ৭০ ফুট নীচে পড়ে যায় সেটি। ঠিক সেই খানেই দাঁড়িয়ে ছিলেন আব্দুল মান্নান।

তার স্ত্রী সীমা বেগম বলছিলেন, কপালে এটাই হওয়ার ছিল। ঐ বাড়ির ছাদ থেকে গরু এসে পড়ে ওর একটা পা ভেঙ্গে গেছে, ১৮টা সেলাই পড়েছে। গায়ে, হাতে, পায়ে অনেক জায়গায় চোট আছে।

সাত সদস্যের পরিবারে একমাত্র উপার্জনকারী আব্দুল মান্নান স্কুলের সামনে ছোলা-বাদাম বিক্রি করেন। আগামী অন্তত সাত দিন তিনি কাজে বের হতে পারবেন না বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তবে যে বাড়ি থেকে বাছুরটি লাফ দিয়ে পড়েছিল, সেই বাড়ির মালিক মান্নানের চিকিৎসার খরচ দিয়েছেন। পুলিশের কাছে কোনো অভিযোগ না জানানো হলেও তিলজলা থানা একটি জেনারেল ডায়েরীতে ঘটনাটির উল্লেখ করে রেখেছেন।