সংবাদ শিরোনাম

খসরুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সুপ্রিম কোর্টে বিচারিক কাজ বন্ধকোটালীপাড়ায় ট্রাক-অ্যাম্বু‌লে‌ন্সের সংঘর্ষে ভ্যানচালক নিহতকরোনায় মারা গেলেন নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসানলকডাউনের দ্বিতীয় দিনে সড়কে দীর্ঘ যানজট!৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

অপুর অভিযোগ কার বিরুদ্ধে ? ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস নিয়ে তোলপাড়!

৭:৪৭ অপরাহ্ন | সোমবার, মে ১, ২০১৭ Uncategorized

বিনোদন ডেস্ক: শেষ অবধি গোপন রেখেও কথাটি আর থাকেনি গোপনে। এতসব ঝঞ্জাবিক্ষুব্ধ কিছু দিন পার করে বর্তমানে স্বামী সন্তান নিয়ে বেশ সুখেই আছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু ইসলাম খান। জটিলতার নেপথ্যে যে নবাগতা নায়িকা বুবলি আছেন সেটা বলার অপেক্ষা রাখে না। তবে এখন আর সাংসারিক অশান্তি নেই, সব কেটে গেছে। পরিচালকদের সঙ্গে চিত্রনায়ক শাকিব খানের বিসম্বাদও মিটে গেছে। এমন সময়ে অপু বিশ্বাস নিজের ভেরিফাই্ড ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছে্‌ন, যা সবার নজর কেড়েছে। যা কিনা এখন আলোচনার তুঙ্গে উঠেছে।

নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে এই সুপারস্টার নায়িকা লিখেছেন, “কাছের মানুষকে পাশে থেকে সাহস দিতে হয়, লোক দেখিয়ে নয়। …কিন্তু দূরের মানুষ গুলো দু-চারটা সস্তা স্ট্যাটাস দিয়ে নিজেকে কাছের মানুষ হিসাবে দেখানোর ব্যর্থ চেষ্টা করে যায়। …”

তিনি আরও লিখেছেন, “একটু চোখ মেলে তাকালে দেখা যায় রাস্তার পাশে কিছু অসাধু মানুষ কম্পানির প্রচারের স্বার্থে ৩০০ টাকার প্রডাক্ট ১০০ টাকায় বিক্রি করে। সেই সব চটকদার বিজ্ঞাপন দেখে অনেকেই প্রভাবিত হয়। কিন্তু দুইদিন পর বুঝা যায় তারা কতটা ঠকেছে। সেই সব মানুষ গুলোও এমন। সুযোগ বুঝে নিজেদের প্রচারণাটা সারিয়ে নেওয়ার ধান্ধায় থাকে তারা। ”

পারিবারিক অশান্তির কারণে অস্থির মেজাজে পরিচালকদের সম্পর্কে মিডিয়ায় শাকিব খানের কিছু বক্তব্য নিয়ে তোলপাড় শুরু হয়। পরিচালক সমিতি শাকিবের ঐ বক্তব্যকে ‘আপত্তিকর’ দাবি করে তাকে নিষিদ্ধ করে। তবে সিনিয়র শিল্পীদের হস্তক্ষেপে শাকিব খান দুঃখ প্রকাশ করায় বিষয়টি এখন মিটমাট হয়ে গেছে। এই পুরোটা সময় শাকিবের পাশে ছিলেন অপু বিশ্বাস। শাকিবকে সাহস জুগিয়েছেন। এই স্ট্যাটাসেই তা পরিস্কার। আর যার দিকে ইঙ্গিত করেছেন, তার নাম অনুমান করতে নিশ্চয়ই বেগ পেতে হবে না পাঠকদের?

বিনোদনের আরও খবর…

শাকিব খানের উপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার

তরুণীর স্বীকারোক্তিতে ছাড়া পেল গ্রেপ্তার হওয়া হিরো আলম!

ভয়ে ছিলেন পূর্ণিমা, অনুকরণ-কাণ্ড দেখার পর প্রতিক্রিয়ায় যা জানালেন মৌসুমী