• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে মহান ‘মে দিবস’ পালিত

৮:০৬ অপরাহ্ন | সোমবার, মে ১, ২০১৭ দেশের খবর, রাজশাহী

we


জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

‘শ্রমিক মালিক গড়ব দেশ,এগিয়ে যাবে বাংলাদেশ’- প্রতিপাদ্যে মহান মে দিবস-১৭ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। সোমবার সকালে জেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও শ্রমিক সংগঠনের উদ্যোগে দিবসটি উপলক্ষে শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ের সামনের আ¤্রকাননে আলোচনা সভায় মিলিত হয়।পরে এখানে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন জেলা প্রশাসক মাহমুদুল হাসান ও অতিরিক্ত পুলিশ সুপার মাহাবুব আলম।

জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে জেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বের হওয়া র‌্যালীতে নেতৃত্ব দেন সদর আসনের সাংসদ আব্দুল ওদুদ। উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল হক, জেলা ট্রাক ও মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল খালেকসহ অন্যরা। দিবসটি উপলক্ষে ইমারত শ্রমিক ইউনিয়ন (ইনসাব) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে শহরের শান্তিমোড়স্থ সংগঠনের কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে আলোচনা সভা করে।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি মঈনুদ্দিন মন্ডল, সহসভাপতি রুহুল আমিন, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শহীদুল হুদা,সংগঠনের সভাপতি মতিউর রহমান সহ সদস্যরা। এ ছাড়াও দিবসটি উপলক্ষে বিভিন্ন সংগঠন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করে।