সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সাসেক্সে প্রস্তুতি ম্যাচে মুশফিকের দারুণ সেঞ্চুরি

৭:৩৩ অপরাহ্ন | সোমবার, মে ১, ২০১৭ Breaking News, খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক: আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখে ইংল্যান্ডের সাসেক্সে প্রস্তুতি ক্যাম্প করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সোমবার প্রথম প্রস্তুতি ম্যাচে সাসেক্সে ডিউক অব নোরফক ক্লাবের বিপক্ষে মাঠে নেমেছে টাইগাররা।

সাসেক্সের কন্ডিশনিং ক্যাম্পের প্রথম প্রস্তুতি ম্যাচে নেতৃত্ব দিচ্ছেন মুশফিকুর রহিম। দলকে সামনে থেকেই নেতৃত্ব দিচ্ছেন মুশফিক। তুলে নিয়েছেন দারুণ এক সেঞ্চুরি। ইনিংসের এখনো ১৭ বল বাকি। মুশফিক ১২১ রান নিয়ে ব্যাট করে যাচ্ছেন। তার সাথে আছেন সানজামুল ইসলাম।

মুশফিকের সেঞ্চুরিতে নরফোককে বড় লক্ষ্য দিতে যাচ্ছে টাইগাররা। এই প্রতিবেদন লেখার সময় ৪৬.১ ওভারে ৫ উইকেটে ৩০৬ রান তুলেছে বাংলাদেশ।

এদিকে স্ত্রী ও সন্তানের অসুস্থতার কারণে দেশে ফিরেছেন ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আইপিএল খেলতে সহ-অধিনায়ক সাকিব আল হাসানও ভারতে। সেই জন্য তামিম ইকবালকে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দেয়ার কথা ছিল। কিন্তু পুরনো পিঠের ব্যাথা বেড়ে যাওয়ায় তামিমকেও পাচ্ছে না বাংলাদেশ। তাই টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমই প্রস্ততি ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন।