সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এবার সুন্দরীদের ফাঁদে এমপি!

৮:৩৫ অপরাহ্ন | সোমবার, মে ১, ২০১৭ আন্তর্জাতিক

news_picture_49074_camera-lock-2


আন্তর্জাতিক ডেস্কঃ

এবার সুন্দরীদের ফাঁদে পড়ে থানা পুলিশের দ্বারস্থ হলেন এক এমপি। ভারতের গুজরাতের ভালসাদের সাংসদ কেসি পটেল দিল্লি পুলিশের কাছে অভিযোগ করেছেন। এক হাই প্রোফাইল মহিলা বাহিনী তার কাছে পাঁচ কোটি টাকা দাবি করেছে বলে জানান তিনি। টাকা না দিলে সেই মহিলা বাহিনী কেসি পটেলের সঙ্গে কিছু মহিলার আপত্তিজনক মুহূর্তের ভিডিও ভাইরাল করে দেবে। তার অভিযোগের ভিত্তিতে মহিলা গ্যাং-এর খোঁজ শুরু করেছে দিল্লি পুলিশ।

এবেলার এক প্রতিবেদনে এমনটাই জানা গেছে।

কিন্তু ঠিক কী হয়েছিল কেসি পটেলের সঙ্গে? তিনি নিজেই দাবি করেছেন, তাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে। কারণ এক হাই প্রোফাইল মহিলা তার কাছে সাহায্যের জন্য এসেছিল ঠিকই, তার সঙ্গে কেসি গাজিয়াবাদের একটি বাড়িতেও যান। কিন্তু তার পরেই নাকি এই বিজেপি সাংসদকে নরম পানীয়ের সঙ্গে ওষুধ মিশিয়ে খাওয়ানো হয়।

সাংসদের অভিযোগ তিনি যখন অচেতন ছিলেন, তখনই তাকে ফাঁসানো হয়। মহিলাদের সঙ্গে তার ছবি তোলা হয় বলে ধারণা কেসি পটেলের। যখন তার জ্ঞান ফেরে তখনই তিনি বুঝতে পারেন যে, তাকে ফাঁসানো হচ্ছে।

এরপরেই ৫ কোটি টাকার জন্য তাঁর কাছে ফোন আসে। জাতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, মহিলা দাবি করেন, কেসি পটেল তাকে একাধিকবার ধর্ষণ করেছেন।

তবে অভিযোগকে মিথ্যা বলে দাবি করেছেন বিজেপি সাংসদ। দিল্লি পুলিশ সাংসদের কথামতো তোলাবাজির ধারায় এফআইআর দায়ের করেছে। খোঁজ চলছে সেই মহিলার।