সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

কোন অপশক্তি, ষড়যন্ত্র, চক্রান্ত শাকিবকে দমাতে পারবে না: বুবলি

১১:১৩ পূর্বাহ্ন | মঙ্গলবার, মে ২, ২০১৭ Breaking News, বিনোদন, স্পট লাইট

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর: গেল মাস জুড়েই বিনোদন জগতের প্রধান খবর দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। অপু-শাকিবের গোপন সম্পর্ক ফাঁস থেকে শুরু করে বিষয়টি ঠেকেছে শাকিবকে ইন্ডাস্ট্রি থেকে বহিষ্কার পর্যন্ত। সম্প্রতি শাকিবের একটি বেফাঁস মন্তব্যকে ঘিরে তার উপর নিষেদাজ্ঞা জারি করে পরিচালক সমিতি। আর এমন রূঢ় সিদ্ধান্তের পর শাকিবের পাশে দাঁড়ায় অনেক নবীন প্রবীন অভিনয় শিল্পীরা। তেমনি একজন চিত্রনায়িকা বুবলি।

পরিচালকদের ‘বেকার’ বলার দায়ে সম্প্রতি বাংলা চলচ্চিত্রে নিষিদ্ধ করা হয় চিত্রনায়ক শাকিব খানকে। তাকে নিষিদ্ধ করার বিষয়টি নিয়ে গত দুদিন ধরেই শিল্পী, পরিচালক ও প্রযোজকদের মধ্যে বিরাজ করছিলো প্রবল উত্তেজনা। আর এমন পরিস্থিতিতে তার প্রতি সহমর্মিতা জানিয়েছেন সহকর্মী ও চিত্রনায়িকা শবনম বুবলি।

যে কোনো পরিস্থিতিতে শাকিব খানের পাশে আছেন জানিয়ে চিত্রনায়িকা বুবলি জানান, শাকিব খান বাংলা চলচ্চিত্রে একটি ইতিহাস। উনি ছিলেন, আছেন, থাকবেন ইনশাআল্লাহ। কোন অপশক্তি, ষড়যন্ত্র, চক্রান্ত তাকে দমাতে পারবে না। যখনই তিনি জাতীয় পর্যায় থেকে আন্তর্জাতিক পর্যায়ে আমাদের বাংলা চলচ্চিত্রকে নিয়ে যাচ্ছে তখনই তার বিরুদ্ধে ষড়যন্ত্র মাথাচাড়া দিয়ে উঠেছে যার প্রমান এর মধ্যে পাচ্ছে সবাই। কিন্তু আমরা শিল্পীরা, সহকর্মীরা, দর্শকরা, ভক্তরা তাকে আজীবন সাপোর্ট দিয়ে যাবো।

উল্লেখ্য, পরিচালকদের ‘বেকার’ বলার দায়ে সম্প্রতি নিষিদ্ধ হয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। কিন্তু সমস্ত ভুল বোঝাবুঝির পর সোমবার দুপুরে শাকিবের উপর নিষেদাজ্ঞা প্রত্যাহার করে নিয়েছে চলচ্চিত্র পরিচালক সমিতি।

বর্তমানে শামীম আহমেদ রনির পরিচালনায় `রংবাজ` ছবিটির শুটিং চলছে। এতে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। ছবিটি নিয়েই মনোমালিন্যের কারণেই মূলতঃ শাকিব-অপুর বৈবাহিক সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আসে।