সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থে‌কে ১৪ শি‌বিরকর্মী অাটক

১:৫৮ অপরাহ্ন | মঙ্গলবার, মে ২, ২০১৭ খুলনা, দেশের খবর

জিএস‌কে শান্ত, স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) থেকে ১৪ জন শি‌বিরকর্মীকে অাটক ক‌রে‌ছে পু‌লিশ। অাজ মঙ্গলবার (২ মে) ভোরে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল থেকে তাদের আটক করা হয়।

খুলনা খানহাজান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম সম‌য়ের কণ্ঠস্বর‌কে জানান, আজ মঙ্গলবার ভো‌রে বঙ্গবন্ধু হলে শিবিরের কর্মীরা নাশকতার পরিকল্পনা করছিল এমন খবর পেয়ে সেখানে ছাত্রলীগের কর্মীরা যায়। শিবির কর্মীদের মারধর করে পুলিশে সোপর্দ করে ছাত্রলীগের কর্মীরা। আহত শিবির কর্মীদের ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আটককৃতদের কাছ থেকে ১১টি ল্যাপটপ ও বিপুল সংখ্যক ইসলামী বই উদ্ধার করা হয়েছে ব‌লেও জানান এই কর্মকর্তা।