সংবাদ শিরোনাম

কোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যা

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হেফাজত ইসলামের নায়েব এ আমির মোজাফ্ফর আহমদ মারা গেছেন

৩:৩৩ অপরাহ্ন | মঙ্গলবার, মে ২, ২০১৭ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- মারা গেছেন বাংলাদেশ হেফাজত ইসলামের নায়েব এ আমির আলহাজ্ব মাওলানা মোজাফ্ফর আহমদ (৮০)। (ইন্নালিল্লাহে … রাজিউন)। তিনি মঙ্গলবার সকালে ঢাকা ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

3ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ তার এক ফেইসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। সেখান থেকে জানা যায়, দেশের অন্যতম খালিস দ্বীনই শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া ইসলামিয়া পটিয়া (চট্টগ্রাম) এর প্রবীণ মুহাদ্দিস ও মুফতি, হেফাজতে ইসলাম বাংলাদেশ’র নায়েবে আমির ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান আল্লামা মুফতি মোজাফ্ফর আহমদ আজ মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে মারা গেছেন।

মৃত্যুকালে মাওলানা মোজাফ্ফর আহামদ ৯ ছেলে ১ স্ত্রী রেখে যান। তিনি মহেশখালী উপজেলার বড় মহেশখালী মিয়াজির পাড়ার মরহুম জহির আহামদের পুত্র ও মরহুম অ্যাডভোকেট মওদুদ আহমদের ছোট ভাই।