সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আপনার প্রার্থনায় দলকে রাখবেন: প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরির পর মুশফিক

১১:২৫ পূর্বাহ্ন | মঙ্গলবার, মে ২, ২০১৭ Breaking News, খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক: সাসেক্সে সফরের প্রথম প্রস্তুতি ম্যাচে ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে মুশফিকুর রহিম ১৩৪ রান করে অপরাজিত ছিলেন। তিনি খুশি হতেই পারেন। কেননা সম্পূর্ণ বিপরীত কন্ডিশনের সঙ্গে দ্রুত মানিয়ে নিয়ে নিজেকে প্রমাণ করেছেন।

‘১৩৪ রানে অপরাজিত। ভালো শুরু,’ মন্তব্য করে সোমবার সকালে নিজের ভেরিফাইড ফেসবুকে মুশফিক কথা দিয়েছেন, ‘ইনশাল্লাহ সামনের ম্যাচগুলোতে এই ধারাবাহিকতা বজায় থাকবে। আপনার প্রার্থনায় দলকে রাখবেন।’

ত্রিদেশীয় সিরিজ আর চ্যাম্পিয়ন্স ট্রফিকে লক্ষ্য করে সাসেক্সে ক্যাম্প করছে বাংলাদেশ। প্রস্তুতির অংশ হিসেবেই সোমবার এই ম্যাচ খেলে অতিথিরা।

সাসেক্সের অ্যারুনডেল ক্যাসল ক্রিকেট গ্রাউন্ডে ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে আগে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ৩৪৬ রান সংগ্রহ করে বাংলাদেশ।

উদ্বোধনীতে ইমরুল কায়েস ৪০ বলে ৪৪ করেন। ৬৪ বলে সাত চার এক ছয়ে ৭৩ করেন সৌম্য সরকার। মুশফিক ১৩৪ রানে অপরাজিত থাকার পথে ৯৮টি বল মোকাবিলা করেন। চার মারেন ১৪টি, ছয় একটি।

অনেকেরই চোখ ছিল দীর্ঘদিন পর জাতীয় দলে ফেরা নাসিরের দিকে। ৩০ বলে ২৬ করে বিদায় নেন এই অলরাউন্ডার। ২৯ মিনিট ক্রিজে কাটিয়ে যান। মিরাজ ৩৪ বলে করেন ৩১।

দুই অঙ্কে যেতে পারেননি সাব্বির রহমান (৫), মাহমুদউল্লাহ (৪)।

ব্যাটসম্যানদের এমন দিনে বোলাররা শুরুতে নিরুত্তাপ ছিলেন। স্বাগতিকদের দুই উদ্বোধনী ব্যাটসম্যান কোনও উইকেট না হারিয়েই ১৮ ওভারে ১০১ রান তুলে ফেলেন। এরপরই হানা দেয় বৃষ্টি। শেষ পর্যন্ত খেলার অনুপযোগী হয়ে পড়ে মাঠ। অফিসিয়ালরা অপেক্ষার পর ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন।