সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেমিকাসহ তৃতীয় দফায় রিমান্ডে নেয়া হল শাহাবুদ্দীন নাগরীকে

৫:২৫ অপরাহ্ন | মঙ্গলবার, মে ২, ২০১৭ Breaking News, আলোচিত বাংলাদেশ, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর: সাবেক রাজস্ব কর্মকর্তা ও কবি শাহাবুদ্দীন নাগরী (৬২) এবং তার প্রেমিকা নুরানী আক্তার সুমীকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে এনেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি-ডিএমপি)।

আজ মঙ্গলবার বিকেলে ডিবি পুলিশ তাকে আদালতে হাজির করে ৬ দিনের রিমান্ড চাইলে মহানগর হাকিম আব্দুল্লাহ আল মাসুদ তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। এ নিয়ে তৃতীয় দফায় রিমান্ডে নেওয়া হলে আসামিদের।

এর আগে প্রেমিকা সুমীর স্বামী কাজী নুরুল ইসলাম হত্যা মামলায় শাহাবুদ্দীন নাগরী ও সুমী দুই দফায় ৯ দিনের রিমান্ডে ছিলেন নিউমার্কেট থানায়। পরে অধিকতর তদন্তের জন্য মামলাটি গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তরের নির্দেশ দিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আসাদুজ্জামান মিয়া। গত বৃহস্পতিবার তিনি এ নির্দেশ দেন। শনিবার ডিবি পুলিশ মামলাটি বুঝে নেয়। সেই ধারাবাহিকতায় জিজ্ঞাসাবাদের জন্য ডিবি পুলিশ এ রিমান্ড আবেদন করেন।

গত ১৩ এপ্রিল নিউমার্কেট থানাধীন এলাকার এলিফ্যান্ট রোডের ১৭০/১৭১ ডোম-ইনো অ্যাপার্টমেন্টে ব্যবসায়ী নুরুল ইসলামকে তার নিজের শয়নকক্ষের মেঝেতে মৃত অবস্থায় পাওয়া যায়। এ ঘটনার পরিপ্রেক্ষিতে পরদিন ১৪ এপ্রিল নুরুল ইসলামের বোন শাহানা রহমান কাজল ভিকটিমের স্ত্রী ও স্ত্রীর বন্ধু শাহাবুদ্দীন নাগরীসহ অজ্ঞাতনামা কয়েকজনের নামে নিউমার্কেট থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলায় কবি শাহাবুদ্দীন নাগরী এজাহারভুক্ত দুই নম্বর আসামি।