• আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, রাত ১০:০২

হাসিমুখে কী কথা হলো দুজনের? দীর্ঘ বিরতির পর ফের আলোচনায় শাকিল-পপি!

❏ শনিবার, মে ৬, ২০১৭ বিনোদন, স্পট লাইট

বিনোদন আপডেট ডেস্ক-একসময়ের জনপ্রিয় তারকা জুটি ছিলেন তারা দুজনে। দর্শক ও ভক্তদের মন জয়ে করেছিলেন নিজেদের রসায়ন ও অভিনয় দিয়ে। কথা হচ্ছে ঢাকাই চলচ্চিত্র অঙ্গন থেকে হারিয়ে যাওয়া দুই নাম পপি-শাকিলকে নিয়ে। শাকিল পপি জুটিকে ধরা হয় সালমান শাহ শাবনুর পরবর্তী সবচেয়ে সুদর্শন জুটি হিসেবে।

অত্যন্ত সম্ভাবনা নিয়ে শাকিল খান বড় পর্দায় পা ফেললেও বিভিন্ন কারনে তিনি ছিটকে গেছেন সিনেমায় তার একদম পাকাপোক্ত অবস্থান থেকে। আর এর অন্যতম কারন হিসেবে পপির সাথে তার প্রেম, বিরহকে বিবেচনা করা হয়।
ভক্তরা চেয়েছিলেন রিল লাইফ থেকে বেরিয়ে রিয়েল লাইফেও যেন তারা একত্রে থাকেন। শাকিল খান অন্যত্র বিয়ে করে রিল লাইফ থেকে প্রায় আলাদাই হয়ে যান। শোনা যায় পপিকে ভোলার জন্য এই সরে যাওয়া। আর পপির মা নাকি ছিলেন বিচ্ছেদের মূলে।

কিন্তু দুই মেরুতে চলে যাওয়া শাকিল-খান ও পপি যদি ফের একত্রে হতেন তাহলে কেমন হতো? ফের যদি পপি-শাকিল খানের নিকট আবদার করে বসতেন তাহলে কেমন হতো? ঠিক একটু ভিন্ন দৃষ্টিকোণ থেকে হলেও সেই ঘটনাই ঘটেছে।

শুক্রবার এফডিসিতে শাকিল খান-পপি মুখোমুখি হয়েছিলেন। আর সেখানেই শাকিল খানের নিকট পপি আবদার করে বসেন। তবে আবদারটা অন্যকিছুর নয়, একটি ভোটের।

দীর্ঘ সময়ের বিরতি ছিল তাদের মাঝে। এবার তা ঘুচতে যাচ্ছে। যদিও অনেক দিন যোগাযোগ নেই শাকিল-পপির। গতকাল ৫ই মে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ফের দেখা হয়ে গেলো এই দুই প্রাক্তন প্রেমিক-প্রেমিকার। তবে দুজনেই তারা স্বাভাবিক ছিলেন। কথাও বলেছেন এঁকে অপরের সঙ্গে।

এফডিসিতে শাকিল খান-পপি মুখোমুখি হন। জানা যায় শাকিল খান শুক্রবার দুপুর সাড়ে ১২টা নাগাদ এফডিসিতে চলচ্চিত্র সমিতির ভোট দিতে আসেন। ভোট কেন্দ্রের সামনে শাকিল খানকে দেখে এগিয়ে যান পপি। এরপর হাস্যোজ্বলভাবে শাকিল খানের দিকে হাত বাড়িয়ে ভোটের আবদার করেন পপি।

পপি শাকিল খানকে বলেন, ‘ভোটটা আমাকে দেবে, এটা আমি তোমার কাছে আশা করতেই পারি। ’ তবে প্রতিউত্তরে শাকিলও চুপ ছিলেন না, মজার ছলে বলেন, ‘আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব। ’ এসময় দুজনই হাসছিলেন।

একসময়ের প্রেম এখন কোথায় হারিয়ে গেলো। ঢাকাই চলচ্চিত্রাঙ্গনে কম আলোচিত সেই জুটি আজ আলাদা। শাকিল খান অন্যত্র বিয়ে করে প্রায় আলাদাই হয়ে গেছেন চলচ্চিত্র জগৎ থেকে অপরদিকে পপি! ঢাকাই সিনেমায় এক সময়ের জনপ্রিয় জুটি চিত্রনায়ক শাকিল খান ও পপি। অনেকগুলো ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন তারা। দীর্ঘ সময় পরে দেখা হলো, স্বাভাবিক ছিলেন, তবে কতটা ছিলেন সেটা তারাই জানেন।