ডিভোর্স নিয়ে সাবেক স্ত্রীর অভিযোগ, তিশার সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন হাবিব

১২:৩৯ অপরাহ্ন | রবিবার, জুলাই ৯, ২০১৭ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সাবেক স্ত্রী রেহান সম্প্রতি অভিযোগ তুলেছেন, তাদের ঘর ভাঙার পেছনে বেশ বড় ভূমিকা রেখেছেন এ সময়ের মডেল-অভিনেত্রী তানজিন তিশা।

কিন্তু, রেহানের এ অভিযোগ কে অস্বীকার করেছেন তানজিন তিশা। হাবিবের সঙ্গে তার সম্পর্কটা একান্তই ব্যক্তিগত বলে জানিয়েছেন গনমাধ্যমকে জানান তিশা। এ বিষয়ে কোনো কথা বলতেও নারাজ তিশা।

বিষয়টি নিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন হাবিব ওয়াহিদ। তিশার মতো হাবিবও এ বিষয়টি নিয়ে বেশি কথা বলতে চান না।

হাবিব তার স্ট্যাটাসটিতে লেখেন, আমাকে নাকি কিছু সাংবাদিক ভাই খুঁজে পাচ্ছেন না! আমি এখন অস্ট্রেলিয়ায় অবস্থান করছি কনসার্টের জন্য। কিছুটা দুঃখজনক যে একটা বিষয় নিয়ে আবারও কথা বলতে হচ্ছে। আপনাদের করা একটা নিউজ দেখলাম। যেখানে বলা হয়েছে যে তানজিন তিশার কারণে আমার সঙ্গে রেহানের ডিভোর্স হয়। কথাটি ঠিক নয়, কারণ এক হাতে তালি বাজে না। তানজিন তিশার সঙ্গে আমার কি সম্পর্ক সেটা একান্তই আমার ব্যক্তিগত বিষয়।

‘এবং এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য না, এবং কেনইবা আমার ডিভোর্সের কয়েক মাস পর এসব কথা রেহানই বা বললো এটাও আমার কাছে আশ্চর্যজনক। বলার হলে আরো আগেই বলতো। ডিভোর্সের কারণ যাই এ হোক না কেন আমি তো জোর করে ডিভোর্স করতে বলিনি তাকে। সমঝোতার মাধ্যমেই তা হয়। তাহলে এখন এত কাদা ছোড়াছুড়ি কেন? এসব করে কারোই তো কোনো লাভ আমি দেখি না। এসব মোটেই কাম্য নয়।

শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

nusrat অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ নিখিলের!

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১