আমতলীতে বিষপানে আত্মহত্যা


এম এ সাইদ খোকন, বরগুনা প্রতিনিধি:  বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের আঃ সালামের স্ত্রী রোমানা বেগম (২৩) বিষ জাতীয় গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে । পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনার জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

জানা গেছে – উপজেলার ঘোপখালী গ্রামের আঃ সালামের সাথে তার স্ত্রী রোমানা বেগমের সাথে বেশ কিছুদিন যাবৎ দাম্পত্য কলহ চলছিল। এ ঘটনাকে কেন্দ্র করে ২২ নভেম্বর বুধবার বাড়ীতে রাখা বিষ জাতীয় গ্যাস ট্যাবলেট দুপুর ২টার সময় খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয় লোকজন রোমানা (২৩) কে উদ্ধার করে আমতলী সরকারী হাসপাতালে ভর্তি করা হলে তাকে কর্তব্যরত চিকিৎসক ওয়াশ করেন । রাত ৮:৪০ মিনিটে রোমানা (২৩ ) মারা যায় বলে কর্তব্যরত চিকিৎসক জানান। আমতলী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনার জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। আমতলী থানার অফিসার ইন চার্জ মোঃ শহিদুল্লাহ্ জানান – এব্যাপারে আমতলী থানায় ইউডি মামলা হয়েছে।

ট্রাকের ধাক্কায় আমতলী হাসপাতালের নার্সসহ তিন নারী গুরুতর আহত

বরগুনার আমতলীতে বৃহস্পতিবার সকাল ৫ টায় ব্যায়াম করতে নেমে হাঁটার সময় পিছন থেকে ট্রাকের ধাক্কায় আমতলী হাসপাতালের নার্সসহ তিন নারী গুরুতর আহত হয়েছে।

জানা যায় ,আমতলী – কলাপাড়া মহাসড়কের ছুরিকাটা নামক স্থানে নাছিমা (৪৫), নার্স রাবেয়া (৪৫), হেলেনা (৪২) নামের তিন নারী সকালে হাঁটার সময় পিছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদেরকে আমতলী সরকারী হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নাছিমা (৪৫) এর অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। নাছিমা (৪৫)ও নার্স রাবেয়া (৪৫) বরিশালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

◷ ৫:৫৩ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, নভেম্বর ২৩, ২০১৭ দেশের খবর