কালকিনিতে ইয়াবাসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

১:৪৬ অপরাহ্ন | শুক্রবার, নভেম্বর ২৪, ২০১৭ দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনিতে ২০৫পিস ইয়াবাসহ মোঃ ইমরান খান(২৪) ও সাগর কাজী(২০) নামের দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদের দুজনকে পুলিশ আটক করেন। গোপন সংবাদের ভিত্তিতে কালকিনি থানার এসআই সঞ্জয় কুমার ঘোষ ও মোঃ জুয়েল মিয়ার যৌথ নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পৌর এলাকার থানার মোড় থেকে ইয়াবা বিক্রিকালে হাতেনাতে আটক করেন।

আটককৃত ইমরান পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের ইছাহাক খানের ছেলে ও সাগর কাজী একই এলাকার করীম কাজীর ছেলে। আজ শুক্রবার সকালে তাদেরকে মাদারীপুর জেলহাজতে প্রেরন করা হয়েছে।

 

কালকিনিতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে আউয়াল হাওলাদার(২৪) নামের এক শ্রমিকের বিদ্যুৎস্পৃষ্টে মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মাড়া যান। নিহত ওই শ্রমিক গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকার পূর্বডুমুরিয়া গ্রামের দরিদ্র মকবুল হাওলাদারের ছেলে। আজ শুক্রবার দুপুরে নিহতের মরাদেহ তার গ্রামের বাড়িতে পাঠিয়েছেন পুলিশ।

পুলিশ ও হাসপাতাল সুত্রে জানাগেছে, শ্রমিক আউয়াল হাওলাদার পৌর এলাকার চরঠেংঙ্গামাড়া গ্রামের সামচুল হক বেপারীর বাড়িতে গভীর নলকুপ স্থাপনের জন্য শ্রমিক হিসেবে কাজ করতে আসেন। এসময় তিনি পানির পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে গেলে বৈদ্যুৎতিক সখ লেগে গুরুতর আহত হন।

তাকে আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক ভর্তি করেন। পরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মাড়া যান। সে ঠিকাদার আব্দুল লতিফ বেপারীর মাধ্যমে শ্রমিক হিসেবে কাজ করতে এসেছিলেন ওই গ্রামে।
এব্যাপারে কালকিনি থানার এসআই অমল বলেন, সে বিদ্যুৎতের তারে জরিয়ে মাড়া গেছেন।