শরীয়তপুরের সখিপুরে আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচি শুরু

৪:২২ অপরাহ্ন | শুক্রবার, নভেম্বর ২৪, ২০১৭ দেশের খবর

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের সখিপুরে আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচি শুরু হয়েছে। শুক্রবার বিকালে এ কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এক্এেম এনামুল হক শামিম।

এ উপলক্ষে সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল জনসমাবেশের আয়োজন করা হয়। সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ি, এ্যাড. আব্দুল আউয়ালসহ জেলা ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিরেন।

সভায় বিপুল সংখ্যক মহিলাসহ ১০ সহ¯্রাধিক লোকের সমাগম ঘটে। সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচি উপলক্ষে সখিপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানকে তোরণ ব্যনার ফেষ্টুন দিয়ে সু-সজ্জিত করেছে স্থানীয় নেতাকর্মীরা।

এ সমাবেশকে কেন্দ্র করে এলাকায় উৎসবের আমেজ তৈরি হয়েছে। একেএম এনামূল হক শামিম বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি লুটপাট করে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষাকরতে হলে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।