চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটে বঙ্গবন্ধুর ছবি অবমাননাকারীর শাস্তির দাবীতে মানববন্ধন


জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:    চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননা করা হয়েছে দাবী করে এর শাস্তির দাবীতে আ’লীগ ও অঙ্গ সংগঠনগুলি উপজেলা পরিষদ প্রধান গেটের সামনে ভোলাহাট-গোমস্তাপুর সড়কে মানববন্ধন করেছে।

 

গত বৃহস্পতিবার বিকেলে মানববন্ধেনে জেলা আ’লীগ সহসভাপতি আব্দুল খালেক,উপজেলা আ’লীগ সভাপতি প্রকৌ.আমিনুল হক,সহসভাপতি ইয়াসিন আলী, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ডা. আশরাফুল হক,উপজেলার চার ইউনিয়ন আ’লীগ সভাপতি,সাধারণ সম্পাদক,উপজেলা যুবলীগ সভাপতি,সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগ সভাপতি সহ নেতা-কর্মী,সর্মথকরা উপস্থিত ছিলেন।

 

মানববন্ধন থেকে গত বুধবার ২২ নভেম্বর জামবাড়ীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কক্ষে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ছবি মাটিতে ফেলে অবমানবনার জন্য ইউপি চেয়ারম্যান মশফিকুল ইসলামকে দায়ী করা হয়। এঘটনায় তাঁর বিরুদ্ধে আইনগত শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণের দাবী জানানো হয়।

 

মানববন্ধনে দাবী করা হয়, গত ২২ নভেম্বর উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ উদযাপন ও ১৬ ডিসেম্বর বিজয় দিবসের প্রস্তুতি সভায় চেয়ারম্যান মসফিকুল ইসলাম অংশগ্রহণ না করে তার পরিষদে অবস্থান করে ঘটনাটি ঘটান। বিষযটি জানাজানি হলে উপজেলার আ’লীগ নেতা-কর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। এ ব্যাপারে জামবাড়িয়া ইউপি চেয়ারম্যান মুশফিকুর রহমানের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

◷ ৫:০৬ অপরাহ্ন ৷ শুক্রবার, নভেম্বর ২৪, ২০১৭ দেশের খবর