কুমিল্লায় শিশু সন্তান রেখে প্রেমিকের সাথে গৃহবধূ উধাও!

৫:৪৭ অপরাহ্ন | শুক্রবার, নভেম্বর ২৪, ২০১৭ Breaking News, আলোচিত, চট্টগ্রাম, দেশের খবর, স্পট লাইট

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে শিশু সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সাথে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে উধাও হয়েছে জোবেদা আক্তার নামের এক গৃহবধু। জোবেদা উপজেলার কনকাপৈত ইউনিয়নের মলিয়ারা গ্রামের শাহ আলমের মেয়ে ও আতাকরা গ্রামের পারভেজ মিয়ার স্ত্রী। শুক্রবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন ভুক্তভোগী স্বামী পারভেজ মিয়া।

চৌদ্দগ্রাম থানায় পারভেজের দায়ের করা অভিযোগে জানা গেছে, ছয় বছর পূর্বে উপজেলার কনকাপৈত ইউনিয়নের পশ্চিম আতাকরা গ্রামের মোল্লা বাড়ির শাহ আলম চৌধুরীর পুত্র পারভেজ হোসেনের (২৮) সাথে ইসলামী শরিয়া মোতাবেক বিয়ে হয় একই ইউনিয়নের মলিয়ারা গ্রামের শাহ আলমের মেয়ে জবেদা আক্তারের(২২)। তাদের পরিবারে তিন বছর বয়সী এক মেয়ে সন্তান রয়েছে। জবেদা দীর্ঘদিন ধরে পারভেজের মামাতো ভাই একই গ্রামের মুক্তি হোসেনের পুত্র জুয়েলের সাথে পরকীয়া সম্পর্কে জড়িত। ফলে বিভিন্ন অজুহাতে পারভেজের সাথে ঝগড়ায় লিপ্ত হতেন স্ত্রী জোবেদা।

গত সোমবার বিকেলে পারভেজ চৌদ্দগ্রাম বাজারে আসলে জবেদা একমাত্র সন্তানকে ঘরে রেখে নগদ ২২ হাজার টাকা ও এক ভরি ১২ আনা স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। পরকীয়া প্রেমিক জুয়েলের সাথে জবেদা পালিয়ে যেতে পারে বলে অভিযোগে উল্লেখ করা হয়। বর্তমানে গৃহবধু জোবেদা আক্তার ও প্রেমিক জুয়েলের মোবাইল বন্ধ রয়েছে।

চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই গৃহবধূকে খুঁজে বের করতে পুলিশ তৎপর রয়েছে।