পাবনায় নিজের বুকে গুলি করে যুবকের আত্মহত্যা !

৬:৪৬ অপরাহ্ন | শুক্রবার, নভেম্বর ২৪, ২০১৭ Breaking News, দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনা পৌর এলাকার ছাতিয়ানী মহল্লায় নিজের বুকে গুলি করে বাবু খন্দকার (২০) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। নিহত বাবু ছাতিয়ানী ফজলে রাব্বি সড়ক এলাকার মনি খন্দকারের ছেলে। তিনি ভাংচুর, মারামারির বিষয়ে দু’টি মামলার আসামী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার সকালে বাবু খন্দকার নিজ বাড়ীতে সবার অগোচরে নিজের কাছে থাকা পিস্তল দিয়ে বুকের ডান পাশে গুলি করে। এ সময় তার মা বাহিরে থেকে বাড়ীতে এসে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ সময় পুলিশ আত্মহত্যার কাজে ব্যবহৃত পিস্তলটি উদ্ধার করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে সময়ের কণ্ঠস্বরকে জানান, এ ঘটনার নিহত বাবু খন্দকারের মা বাদী হয়ে একটি ইউডি মামলা দায়ের করেছেন। নিহত বাবু খন্দকারের বিরুদ্ধে পূর্বের মারামারি ও ভাংচুরের দু’টি মামলা রয়েছে। ওসি জানান, প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি। তদন্ত করে দেখা হচ্ছে।