অভিজিৎ হত্যা মামলার আসামি আরাফাত ৫ দিনের রিমান্ডে

৬:৩৩ অপরাহ্ন | শনিবার, নভেম্বর ২৫, ২০১৭ Breaking News, আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর: ব্লগার অভিজিৎ রায় হত্যা মামলার আসামি ও নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সদস্য আরাফাত রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার আরাফাতকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম এ কে এম মঈদ উদ্দিন সিদ্দিকী পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
.
এর আগে শুক্রবার রাতে ঢাকার সাভার থানাধীন আমিন বাজারের বরদেশী এলাকা থেকে ঢাকা জেলা ডিবি পুলিশের (উত্তর) সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, ‘আরাফাত জানিয়েছে, সংগঠনের বড় ভাইয়ের (মেজর জিয়া) নির্দেশে এবং পরিচালনায় এ হত্যাকাণ্ডে তারা অংশ নিয়েছিল। জুলহাস-তনয়, নিলয় ও দীপন হত্যাকাণ্ডে অংশগ্রহণ করেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে আরাফাত। তাকে গ্রেফতারে ডিএমপি দুই লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছিল। তার সাংগঠনিক নাম সিয়াম ওরফে সাজ্জাদ।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৬ ফেব্রুয়ারি বইমেলা থেকে বের হওয়ার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ব্লগার অভিজিৎ রায়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় গুরুতর আহত হন অভিজিতের স্ত্রী রাফিদা আহমেদ। পরে শাহবাগ থানায় অভিজিতের বাবা অধ্যাপক ড. অজয় রায় একটি হত্যা মামলা দায়ের করেন।

অভিজিৎ রায় হত্যাকাণ্ড: পুরস্কার ঘোষিত সেই আসামি গ্রেফতার

করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

নারী কেলেঙ্কারি: সেই ডিসির বেতন হলো অর্ধেক

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

এইচ টি ইমাম আর নেই

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

কারওয়ান বাজারে ভয়াবহ আগুন

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১