সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নোয়াখালী কবিরহাটে বিএনপি ও যুবদলের ৩ নেতা গ্রেফতার

৯:৫৫ অপরাহ্ন | শনিবার, নভেম্বর ২৫, ২০১৭ দেশের খবর

মো: ইমাম উদ্দিন সুমন, স্টাফ রিপোর্টার :

নোয়াখালীর কবিরহাট উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি ও যুবদলের তিন নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে থেকে শনিবার ভোর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলো, কবিরহাট উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন কামাল, পৌরসভা বিএনপির সাংগঠনিক সম্পাদক রেদওয়ানুর রহমান শামীম ও পৌরসভা যুবদলের সভাপতি দেলোয়ার হোসেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে কবিরহাট বাজারের আলা উদ্দিন সুপার মার্কেটের সামনে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে আওয়ামী লীগের নেতা-কর্মীদের হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে কয়েকটি ককটেল বিস্ফোরণ ও একটি ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুরের ঘটনা ঘটে। পরে এই ঘটনায় পুলিশ বাদী হয়ে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করে। রাতে কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছানের নেতৃত্বে স্ব-স্ব বাড়িতে অভিযান চালিয়ে বিএনপি ও যুবদলের তিন নেতাকে গ্রেফতার করে।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।