সংবাদ শিরোনাম

রোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জাঅনুদান দেওয়া হবে, তবে প্রত্যেক শিক্ষার্থীকে নয়: শিক্ষা মন্ত্রণালয়

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নওগাঁয় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, ব্যাংক কর্মকর্তাসহ নিহত ২

১১:২৩ পূর্বাহ্ন | রবিবার, নভেম্বর ২৬, ২০১৭ Breaking News, দেশের খবর, রাজশাহী, স্পট লাইট

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক ব্যাংক কর্মকর্তাসহ দুইজন নিহত হয়েছে। রোববার সকালে উপজেলার সুতিহাট পঞ্চমীতলা এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনায় আহত হয়েছে ২ জন।

নিহতরা হলেন- পূবালী ব্যাংক সান্তাহার শাখার ক্যাশ অফিসার আব্দুর রহিম (৪৫)। তার বাড়ি বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে। অপরজন বাসের হেলফার ইসমাইল হোসেন (৪২)।

মান্দা থানার ওসি আনিছুর রহমান জানান, আজ সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে নওগাঁ গামী তিশা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস নওগাঁর উদ্দেশ্যে ছেড়ে আসে। সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁর মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের পঞ্চমিতলা নামক স্থানে আসলে বিপরীতগামী অপর বাসকে সাইড দিয়ে গিয়ে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। আর ২ বাস যাত্রী আহত হয়।

আহতদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আর নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় মান্দা থানায় একটি মামলা দায়ের হয়েছে।

সময়ের কণ্ঠস্বর/রবি