আগৈলঝাড়ায় মুক্তিযোদ্ধা সংগঠক কুদ্দুস শাহ’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

১১:৫৪ পূর্বাহ্ন | রবিবার, নভেম্বর ২৬, ২০১৭ দেশের খবর, বরিশাল

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে: বরিশালের আগৈলঝাড়ায় মুক্তিযোদ্ধা সংগঠক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আ. কুদ্দুস শাহ (৭০) গতকাল শনিবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে উপজেলা হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…….রাজেউন)।

ওই দিন বাদ আছর মরহুমের জানাজার নামাজ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেলের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, চার মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে মুজিব বাহিনীর দক্ষিণাঞ্চলীয় প্রধান, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

মরহুমের জানাজায় উপস্থিত থেকে উপজেলা চেয়ারম্যান মোলাম মোর্তুজা খান, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুর রইচ সেরনিয়াবাত, আনম আ. হাকিম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আ. রাজ্জাক মোল্লা, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবু তাহের মিয়া, উপজেলা আওয়ামীলীগ সমন্বয়ক আবু সালেহ মো. লিটন, ভাইস চেয়ারম্যান জসীম সরদার, রত্নপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে মরহুমের রুহের মাগফেরাত কামণা করেন।

সময়ের কণ্ঠস্বর/রবি