সংবাদ শিরোনাম
  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

টঙ্গীতে চাচাতো ভাইয়ের হাতে যুবক খুন

৩:৫৮ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ২৬, ২০১৭ ঢাকা, দেশের খবর, স্পট লাইট

পলাশ মল্লিক, স্টাফ করেসপন্ডেন্ট গাজীপুর মহানগরের টঙ্গীতে চাচাতো ভাইয়ের হাতে মো. ইয়াসিন (২৭) নামে এক ব্যবসায়ীর হত্যার অভিযোগ উঠেছে। রোববার ভোরে টঙ্গী বাজার এলাকায় এই ঘটনা ঘটে।
ইয়াসিন মুন্সিগঞ্জ সদরের নূরুল ইসলামের ছেলে। তিনি টঙ্গী বাজার এলাকার শফিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া ছিলেন।
ইয়াসিনের আপন চাচাতো ভাই আবু বকরের (২৫) বিরুদ্ধে এই অভিযোগ ওঠে। ঘটনার সময় ছুরির আঘাতে আহত হয়েছেন নিহতের স্ত্রী রাবেয়া। পুলিশ আবু বকরকে আটক করেছে। আবু বকরের বাবার নাম নূরুল আমিন।
পুলিশ ও নিহতের ভাই শহিদুল ইসলাম জানান, চাচা নূরুল আমিনদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ ছিল ইয়াসিনদের। ইয়াসিন পরিবার নিয়ে প্রায় ২০ বছর যাবৎ টঙ্গীতে বসবাস করে টঙ্গী বাজারে মুদি ব্যবসা করতেন। গত শুক্রবার আবু বকর টঙ্গীতে ইয়াসিনের ভাড়া বাসায় বেড়াতে আসে। রোববার ভোরের দিকে সে ছুরি দিয়ে ঘুমন্ত অবস্থায় ইয়াসিনকে এলোপাথাড়ি আঘাত করে হত্যা করে।
এ সময় নিহতের স্ত্রী রাবেয়া জেগে ওঠলে তাকেও কোপ দিয়ে আবু বকর পালানোর চেষ্টা করে। স্ত্রী সন্তানদের আর্তচিৎকারে লোকজন এগিয়ে আসে এবং বাড়ির গেট বন্ধ থাকায় তাকে ধরে ফেলে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। আহত রাবেয়াকে টঙ্গী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাখাওয়াৎ হোসেন জানান, জমি-জমা সংক্রান্ত দীর্ঘ দিনের বিরোধকে কেন্দ্র করে আপন চাচাতো ভাই এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সময়ের কণ্ঠস্বর/রবি