সংবাদ শিরোনাম

বাংলাদেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে : অর্থমন্ত্রীপেট্রাপোল বন্দরে বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ৫ হাজার ট্রাক !ইসিকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসিআশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১০ভাসমান হাসপাতাল ‘জীবন তরী’এখন ঝালকাঠির সুগন্ধা নদী তীরেস্থানীয় নির্বাচনে অনিয়মের একটা মডেল তৈরি হয়েছে: মাহবুব তালুকদারবগুড়ার শেরপুর পৌরসভায় রাস্তা-ড্রেন উন্নয়নকরণ কাজের উদ্বোধনদেবীগঞ্জে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিতহাসপাতালের লিফটে কলেজছাত্রীর লাশ ফেলে পালাল ২ যুবকটাঙ্গাইলে জেএসডি’র জাতীয় পতাকা মিছিল

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীলঙ্কার ইতিহাসে সর্বোচ্চ বেতনের কোচ হচ্ছেন হাথুরুসিংহে

৪:৫৩ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ২৬, ২০১৭ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক: শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে সমঝোতায় এসেছেন চান্ডিকা হাথুরুসিংহে। বার্ষিক ৩ লাখ ডলার বেতনে আগামী মাসে শ্রীলঙ্কা ক্রিকেট দলের কোচের দায়িত্ব বুঝে নিবেন ৪৯ বছর বয়সী এই কোচ। শ্রীলঙ্কার ইতিহাসে সর্বোচ্চ বেতনভুক্ত কোচ হবেন হাথুরুসিংহে।

বাংলাদেশ জাতীয় দলের কোচের দায়িত্ব থেকে সড়ে দাঁড়ানোর পর থেকেই গুঞ্জন ছিলো শ্রীলঙ্কা দলের কোচ হতে যাচ্ছেন হাথুরুসিংহে। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান হলো। ভারতের বিপক্ষে চলমান সিরিজের পরেই চান্ডিমাল-ম্যাথুসদের দায়িত্ব আনুষ্ঠানিকভাবে বুঝে নিবেন তিনি।

বিসিবিকে গেলো অক্টোবরে পদত্যাগ পত্র দেন হাথুরুসিংহে। সেই হিসেবে চুক্তিতে উল্লেখিত পরবর্তী তিন মাস অন্য কোনো দলের দায়িত্ব নিতে পারতেন না এই কোচ। কিন্তু জানুয়ারিতে বাংলাদেশ সফরেই তাকে কোচ হিসেবে চায় এসএলসি। তাই বিসিবি থেকে দেয়ার কথা থাকলেও, ক্ষতিপূরণ হিসেবে তৃতীয় মাসের বেতন এসএলসি থেকেই দেয়া হবে হাথুরুকে।