আ’লীগ ক্ষমতায় আসার পর দেশে উন্নয়নের বিপ্লব ঘটেছে: সাহারা খাতুন এমপি


আজিজুল হাকিম বাদল,সিনিয়র স্টাফ করেসপন্ডেন্টঃ

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন (এমপি) বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে বিদ্যুৎ, শিক্ষা, চিকিৎসা, রাস্তা-ঘাট, কৃষিসহ সর্বক্ষেত্রে বিপ্লব ঘটেছে। জননেত্রী একজন উম্নয়ন কারিগর হিসেবে বিশ্বের মানুষের কাছে এখন সমাদৃত হচ্ছেন।

শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় উত্তরা কমিউনিটি সেন্টারে উত্তরা ১নং ওর্য়াড আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী -২০১৭’র উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকার দক্ষতার সাথে দেশ পরিচালনা করছে মন্তব্য করে সাহারা খাতুন বলেন, আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় আসে তখনই দেশে ব্যাপক উন্নয়ন হয়। তাই দেশের উন্নয়নের স্বার্থে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ভোট দিয়ে নৌকা প্রতীককে বিজয় করতে হবে।

তিনি বলেন, বিএনপি-জামাতের ছাতার নিচেই গুপ্তহত্যাকারী জঙ্গীদের আস্তানা। হলি আর্টিজান জঙ্গি হামলা থেকে শুরু করে প্রতিটি ঘটনার সঙ্গে তারা জড়িত। বিএনপি-জামায়াত একটি অশুভ শক্তি। যখনই তারা ক্ষমতায় এসেছে হত্যা সন্ত্রাসের মাধ্যমে দেশকে ধ্বংসের দিকে নিয়ে গেছে।

১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ খোকার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একুশের বার্তা ডট কমের প্রকাশক ও সম্পাদক মুজিবুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন দুলাল আহমেদ, সাহেদ আহমেদ, সাহিন খান, সালাউদ্দিন লাভলু, হাফেজ শরীফ, ইয়ামিনুর রহমান, আরেফিন সিদ্দিক, টিপু সুলতান।

এছাড়া থানা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সকল অঙ্গ ও সহযোগী সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

◷ ৫:৩০ অপরাহ্ন ৷ রবিবার, নভেম্বর ২৬, ২০১৭ জাতীয়
আগামীকাল একটি সুখবর দেবেন প্রধানমন্ত্রী

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

হুইল চেয়ারে ফখরুল, বললেন ‘আই অ্যাম সিক’

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

bnp ৩০ মার্চ ঢাকায় মহাসমাবেশের ঘোষণা বিএনপির

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১

rehana করোনার টিকা নিলেন শেখ রেহানা

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১