আকস্মিক সানি লিওনের শরীরের উপর এসে পড়ল সাপ, অতঃপর …

১:৩০ অপরাহ্ন | সোমবার, নভেম্বর ২৭, ২০১৭ বিনোদন

বিনোদন ডেস্ক- আচমকা মুখের ঠিক সামনে দুলছে একটি সাপ। কেমন প্রতিক্রিয়া হতে পারে সেই মানুষটির? আন্দাজ করতে না পারলে বলিউড অভিনেত্রী সানি লিওনের এই ভিডিওটি দেখুন। তাহলেই বুঝবেন ভয় কাকে বলে!

সানি লিওন বসে একটি স্ক্রিপ্ট পড়ছেন। এর মধ্যেই তার শরীরের ওপর এসে পড়ল একটি সাপ। তবে সেই সাপ কামড়ায়নি সানিকে। আসলে সানির সঙ্গে একটু মজা করতেই সাপটি তার গায়ের কাছে নিয়ে আসা হয়েছিল। এই ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ভারতের শীর্ষস্থানীয় একাধিক গণমাধ্যম জানিয়েছে, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সানি। তিনি তার বিভিন্ন ফটো, ভিডিও নিজের ভক্তদের জন্য পোস্ট করেন। সানি লিওনির টিম শুধুমাত্র সানির সঙ্গে মজা করার জন্যই তার গায়ে সেই সাপটি ছাড়ে। মজার এই ভিডিওটি সানি তার ‌ইনস্টাতে পোস্ট করেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, সানি তার স্ক্রিপ্ট পড়তে যখন ব্যস্ত তখনই এই কাণ্ডটি সানির সঙ্গে ঘটে। তারই এক টিম সদস্য সানির ঠিক মুখের সামনে হঠাৎ করে সাপ নিয়ে এসে ধরেন। খুব স্বাভাবিকভাবেই নিজের মুখের সামনে সাপ দেখে ভয়ে আঁতকে ওঠেন সানি এবং চিৎকার করে ওঠেন। তার স্ক্রিপ্ট পড়ে যায় মাটিতে।

এরপর যখন বুঝতে পারেন এটা তার সঙ্গে মজা করা হয়েছে, সানি তখন সেই সদস্যের পেছনে দৌড়ে যান। সানির এই প্রতিক্রিয়া সত্যিই হাস্যকর।

সম্প্রতি সানি এখন ব্যস্ত তার নতুন ছবি ‘‌তেরা ইন্তেজার’–এর প্রচার নিয়ে। এই সিনেমায় সানির বিপরীতে রয়েছেন আরবাজ খান।

ভিডিও দেখুন এখানে-

সময়ের কণ্ঠস্বর/রবি