সংবাদ শিরোনাম

দেশে আবারও লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, মৃত্যু ১৩ফের করোনার সংক্রমণ বাড়ার আশঙ্কা, প্রধানমন্ত্রীর তিন নির্দেশনাবাংলাদেশ-ভারত সম্পর্ক আরও মজবুত হবে: : নরেন্দ্র মোদিসীমানা বাণিজ্যের ক্ষেত্রে বাধা হওয়া উচিত নয়: প্রধানমন্ত্রীগাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটককালকিনিতে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আপত্তিকর অবস্থায়  আটকজিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য আপত্তিকর: রিজভীনিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘আমাকে তারা আইফোনের বদলে দিয়েছে ১১ টুকরা আলু’!

৩:০৪ অপরাহ্ন | সোমবার, নভেম্বর ২৭, ২০১৭ চিত্র বিচিত্র, স্পট লাইট

চিত্র বিচিত্র ডেস্ক, সময়ের কণ্ঠস্বর: ব্ল্যাক ফ্রাইডে উৎসব উপলক্ষে মূল্যছাড়ে বিক্রি হচ্ছিল আইফোন। কমদামে আইফোন পেয়ে লোভ সামলাতে পারলেন না এক মার্কিন নারী।

তবে কেনার পর মোড়ক খুলে যা দেখলেন, তার জন্য হয়তো মোটেও প্রস্তুত ছিলেন না তিনি। সংবাদমাধ্যম খালিজ টাইমস জানায়, আইফোনের বাক্সটি বাড়িতে আনার পর খুলে দেখেন ওই নারী। সেখানে আদতেই কোনো আইফোন ছিল না। তার বদলে রাখা ছিল ১১ টুকরা আলু।

লাইভলিক ডটকম নামে ভিডিও শেয়ারিং ওয়েবসাইটে একটি ভিডিও প্রকাশ করেন যুক্তরাষ্ট্রের উইসকনসিস রাজ্যের ওই নারী। সেখানে তিনি বলেন, একটি কালো রঙের ট্রাক থেকে ১০০ ডলারের বিনিময়ে তিনি আইফোন ৬ মডেলের মোবাইলটি কেনেন। ট্রাকটিতে ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে মূল্যছাড়ের কথা লেখা ছিল। মোবাইল ফোনের পাশাপাশি সেখানে পোশাক, জুতা, ঘড়ি, মানিব্যাগ, ডিভিডি, এমনকি ল্যাপটপও বিক্রি হচ্ছিল।

ভিডিওটিতে ওই মার্কিন নারী বলেন, কেনার আগে ফোনটি ভালোভাবেই পরীক্ষা করে দেখেছিলেন তিনি।

সেটি ঠিকঠাক কাজ করছে দেখে খুশিও হন। এরই মধ্যে কোনো একসময় বাক্সে ফোনের বদলে ঢুকিয়ে দেওয়া হয় কয়েকটি আলু। তিনি বলেন, আমার কাছে তারা আইফোনের বদলে আলু বিক্রি করেছে। তবে ওই নারীকে একেবারে হতাশ করেনি প্রতারকরা। কারণ, বাক্সের ভেতরে আলু ছাড়া একটি অ্যানড্রয়েড ফোনের চার্জারও ছিল।