সংবাদ শিরোনাম

পঞ্চম দফায় স্বেচ্ছায় ভাসানচর যাচ্ছেন আরও ৩ হাজার রোহিঙ্গাআল-জাজিরার বিরুদ্ধে ৫০০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণের মামলারাজশাহীতে বিএনপির সমাবেশ আজ, সব রুটের বাস বন্ধনিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার৮ম শ্রেণি পাস করে ‘ডাক্তার’, চেম্বার খুলে দেখছেন রোগী!বাংলাদেশের ডিজিটাল নিরাপত্তা আইন পুনর্বিবেচনার আহ্বান জাতিসংঘেরফুলবাড়ীতে টিভি দেখার প্রলোভনে প্রতিবন্ধী শিশুকে বলাৎকারআল-জাজিরা একটা নাটক লিখেছে, যা বেমানান: পররাষ্ট্রমন্ত্রীসিএমপিতে ৮ পুলিশ কর্মকর্তার দফতর বদলক্রাইস্টচার্চে আবারও ‘গোলাগুলির শব্দ’, শিউরে উঠলেন তামিম!

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

অঝোরে কাঁদল দীপিকা, চোখের পানি মুছে দিলো খোদ কিং খান! (ভিডিও)

৫:৩৫ অপরাহ্ন | সোমবার, নভেম্বর ২৭, ২০১৭ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর: ২০০৭ সালে জীবনের প্রথম ছবি থেকেই বলিউডে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছিলেন দীপিকা পাডুকোন। বলিউড বাদশাখ্যাত শাহরুখ খানের সঙ্গে ওম শান্তি ওম ছবির মাধ্যমেই পথ চলা শুরু হয়েছিল তার।

এর মধ্যে কেটে গেছে ১০ বছর। সাফল্যের শিখরে পৌঁছেও আজও দীপিকার চোখে সেই সারল্য রয়ে গিয়েছে। দীপিকার সেই সারল্যে ভরা চোখের পানি মুছে দিলেন খোদ কিং খান! আর সেটা কোনো রুপালি পর্দার জন্য লেখা চিত্রনাট্যের দাবি মেটাতে নয়, একেবারেই সত্যি সত্যি

সম্প্রতি লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ড সেরিমনিতে লাক্স-ডিভাদের নিয়ে বহু পুরনো কথার স্মৃতিচারণ করলেন শাহরুখ। বাতে উইথ বাদশা নামক এই অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে প্রথমেই কথা বললেন দীপিকা পাডুকোন। এই শো-তেই দীপিকার উদ্দেশে তার মায়ের লেখা একটি চিঠি পড়ে শোনান এসআরকে। সেই চিঠির লেখা শুনতে শুনতে আবেগপ্রবণ হয়ে পড়েন দীপিকা। তার পরে আর চোখের জল ধরে রাখতে পারেননি তিনি।

ভিডিওতে দেখা যায় শাহরুখ চিঠিটি পড়ছেন, আর তাই শুনে অঝোরে কাঁদছেন দীপিকা। অবশেষে চিঠিটি পড়া হলে শাহরুখ নিজেই দীপিকার চোখ মুছিয়ে দেন এবং কপালে স্নেহচুম্বন দেন। এই প্রথম নয়। এর আগেও দীপিকা ক্যামেরার সামনে বেশ কয়েকবার কেঁদেছেন। একবার রণবীর কাপুরের সঙ্গে সদ্য বিচ্ছেদ হওয়ার পর একটি গানের রিয়ালিটি শো-তে এসে কেঁদে ফেলেছিলেন। আবার নিজে কীভাবে অবসাদ থেকে মুক্তি পেয়েছিলেন, তা বলতে গিয়েও কেঁদে ফেলেন দীপিকা।

ভিডিওটি দেখে নিতে পারেন এখানে ক্লিক করে –