ময়মনসিংহ রেঞ্জের পুলিশ কর্মকর্তাদের সাথে অতিরিক্ত আইজিপির মতবিনিময়

৫:৫৬ অপরাহ্ন | সোমবার, নভেম্বর ২৭, ২০১৭ দেশের খবর, ময়মনসিংহ

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ ব্যুরো- ময়মনসিংহ রেঞ্জের থানা সমূহে শিশুবান্ধব ডেস্ক, কক্ষ নির্মাণ, সিডিএমএস-এর হালনাগাদকরণ, জঙ্গি তৎপরতা ও মাদক নির্মূল বিষয়ে পুলিশ সমাবেশ ও পুলিশ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মোঃ মোখলেছুর রহমান।

সোমবার সকাল পৌনে ১১টায় ময়মনসিংহ রেঞ্জ পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে পুলিশ সমাবেশ ও এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, নেত্রকোনাসহ, চার জেলা নিয়ে গঠিত ময়মনসিংহ বিভাগ তথা এই রেঞ্জের সকল জেলা, থানা ও ফাড়ি পুলিশের কর্মকর্তাগণ এতে অংশগ্রহণ করেন।

মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ পুলিশের রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। প্রধান অতিথি পুলিশের এডিশনাল আইজি (অ্যাডমিন অ্যান্ড অপস্) মো. মোখলেসুর রহমান তার বক্তব্যে পুলিশকে জনগনের সেবায়, কল্যানে ও আইনশৃঙ্খলা উন্নয়নে কাজ করতে নির্দেশ প্রদান করেন।

মত বিনিময় সভায় ময়মনসিংহের রেঞ্জের অতিরিক্ত ডি আইজি ড, আক্কাছ উদ্দিন ভুইয়া, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলমসহ চার জেলার জেলা পুলিশ সুপারসহ বিভন্ন স্তরের পুলিশ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

অতিরিক্ত আইজিপির দিক নির্দেশনামুলক অর্থবহ বক্তব্যে মনোমৃগ্ধ পুলিশ কর্মকর্তারা সাংবাদিক আব্দুল মান্নান পল্টনকে জানান, এই সমাবেশ ও মত বিনিময়সভায় অতিরিক্ত আইজিপি স্যারের দিক নির্দেশনামুলক বক্তব্য আমাদেরকে দিয়েছে শিক্ষা, দিয়েছে দিক্ষা, দিয়েছে নতুনভাবে কাজ করার প্রেরণা, পরিপূর্ণতা মিলেছে সমাবেশের এমন মত প্রকাশ করেন ময়মনসিংহের ফুলপুর থানার ওসি একে এম মাহবুব আলম, ও গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান।

সভা শেষে অনুষ্ঠিত হয় মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সময়ের কণ্ঠস্বর/রবি