তালাকপ্রাপ্তা মার্কিন অভিনেত্রীকে বিয়ে করছেন প্রিন্স হ্যারি

৬:৪৬ অপরাহ্ন | সোমবার, নভেম্বর ২৭, ২০১৭ বিনোদন, স্পট লাইট

বিওদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর: যে গুঞ্জন ছড়াচ্ছিলো বাতাসে, তা-ই সত্য হচ্ছে। নিজের প্রায় ৩ বছরের বড় প্রেমিকা মার্কিন অভিনেত্রী মেগান মারকেলকেই বিয়ে করছেন ব্রিটিশ যুবরাজ হ্যারি। আসছে বসন্তে মালাবদল করবেন এই যুগল। সোমবার (২৭ নভেম্বর) ব্রিটিশ রাজপরিবারের প্রাসাদ ‘ক্লারেন্স হাউস’ আনুষ্ঠানিকভাবে এই ‘বহুল প্রতীক্ষিত’ বিয়ের ঘোষণা দিয়েছে। রাজপ্রাসাদ এ-ও বলেছে, হ্যারি-মেগানের বাগদানও হয়ে গেছে এরইমধ্যে।

২০১৬ সালের জুলাই থেকে চুটিয়ে প্রেম করছেন ৩৩ বছর বয়সী ‘সুদর্শন তরুণ’ হ্যারি ও ৩৬ বছর বয়সী ‘গ্লামার গার্ল’ মেগান। তবে তারা পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন গত সেপ্টেম্বরে। তারপর নানা সময়ে বিভিন্ন অনুষ্ঠানে প্রকাশে অংশ নিতে দেখা যায় দু’জনকে।

এ বিষয়ে ‘ক্লারেন্স হাউস’র বিবৃতিতে বলা হয়, সামনের বসন্তে (মার্চ থেকে জুন পর্যন্ত সময়) মেগানকে বিয়ে করবেন রাজসিংহাসনের পঞ্চম উত্তরসূরী প্রিন্স হ্যারি। বিয়ের পর তারা থাকবেন লন্ডনের কেনসিংটন প্যালেসের নটিংহ্যাম কটেজে।

বিবৃতিতে যুবরাজ হ্যারি বলেন, আমি অত্যন্ত আনন্দের সঙ্গে দু’জনের বাগদানের কথা জানাচ্ছি। মেগানের মা-বাবা আমাদের আশীর্বাদ করেছেন।

প্রসঙ্গত, মেগান মারকেল এর আগে আরেক বিয়ে করেছিলেন। ৩৩ বছর বয়সী হ্যারির চেয়ে তিনি ৩ বছরের বড়। সম্প্রতি হ্যারি-মেগান জুটির প্রেমের সংবাদ প্রকাশ হওয়ার পর ব্রিটিশ রক্ষণশীল সংবাদমাধ্যমেগুলো নানা সমালোচনায় মুখর হয়। অবশ্য কিছু সংবাদমাধ্যমের আচরণকে ‘বর্ণবাদী’ আখ্যা দিয়ে তাদেরকে সতর্ক করেছিলেন প্রিন্স হ্যারি।