চাঁপাইনবাবগঞ্জে ‘জঙ্গি আস্তানায়’ র‌্যাবের অভিযান: বিস্ফোরণ, গোলাগুলি

১০:৩২ পূর্বাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০১৭ Breaking News, ফিচার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি- রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে চাঁপাইনবাবগঞ্জের চর আলাতুলিতে একটি ‘জঙ্গি আস্তানা’ ঘিরে রেখেছে র‌্যাব। সোমবার রাত ১টার দিকে ওই বাড়ি ঘিরে আত্মসমপর্ণ করার আহ্বান জানায় র‌্যাব।

র‌্যাবের কোম্পানি কমান্ডার আশরাফুল ইসলাম জানান, আত্মসমপর্ণের আহ্বান জানানোর পর জঙ্গিরা ভেতর থেকে বিস্ফোরণ ঘটায়। বাড়িটিতে আগুন লেগে যায়। বাড়িটির বেশ কিছু অংশ পুড়ে গেছে। ভেতরে কারা আছে তা বোঝা যাচ্ছে না। দূর থেকে বাড়িটি ঘিরে রাখা হয়েছে।

র‌্যাবের দাবি, বাড়ির ভেতর থেকে র‌্যাবের অভিযানিক দলকে লক্ষ্য করে গ্রেনেড ও গুলি ছোড়া হয়। এ সময় র‌্যাবের সঙ্গে জঙ্গিদের গোলাগুলি হয়। আশপাশের লোকজন জানান, মঙ্গলবার ভোর পর্যন্ত ওই বাড়ি থেকে থেমে থেমে গুলির শব্দ শোনা যায়।

ওই বাড়িটি আতাউর রহমান পাকুর ছেলে রাশিকুলের। বাড়িটিতে জঙ্গিরা অবস্থান করছে, এমন খবর পেয়ে র‌্যাব অভিযান শুরু করে। তবে ভোর পর্যন্ত হতাহতের খবর জানা যায়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তারা।

এদিকে মঙ্গলবার সকাল পৌনে ১০টা থেকেবোমা ডিসপোজাল টিম জঙ্গি আস্তানায় প্রবেশ করে তল্লাশি চালাচ্ছে বলে জানান রাজশাহী র‌্যাব -৫ এর অধিনায়ক লে. কর্নেল মাহাবুব আলম।

উল্লেখ্য, চর আলাতলী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার অন্তর্ভুক্ত একটি চরাঞ্চল। রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদর থেকে এটি দুই কিলোমিটার দূরে অবস্থিত। পদ্মা নদী পার হয়ে সেখানে যেতে হয়। এলাকাটি ভারতীয় সীমান্তঘেষা।

সময়ের কণ্ঠস্বর/রবি