সংবাদ শিরোনাম

কক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জের জঙ্গি আস্তানায় অভিযান শেষ, নিহত ২

১:০৩ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০১৭ Breaking News, ফিচার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি– চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর আলাতুলীর মধ্যচরে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে র‌্যাবের অভিযান শেষ হয়েছে। সেখান থেকে কিছু বিস্ফোরক পাওয়া গেছে। এ সময় বাড়ির ভেতর থেকে বোমা বিস্ফোরণে দুজন সন্দেহভাজন জঙ্গির লাশ উদ্ধার করা হয়েছে।

রাজশাহীস্থ র‌্যাব ৫-এর উপঅধিনায়ক মেজর আশরাফুল ইসলাম জানান, ভোররাত ৪টার দিকে চরআলাতুলি ইউনিয়নের আলাতুলি মধ্যচরের মধ্যে জঙ্গিদের অবস্থান নিশ্চিত হয়ে ওই বাড়িটি ঘেরাও করে তাদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়। এ সময় ভেতর থেকে জঙ্গিরা গুলি ছোড়ে। র‌্যাব পাল্টা গুলি চালায়। এ সময় বাড়ির ভেতরে উচ্চক্ষমতাসম্পন্ন বোমা বিস্ফোরণের ফলে আগুন লেগে যায়।

এ ঘটনার পর সকাল ৯টার দিকে ওই জঙ্গি বাড়ির মালিক রাশিকুল ও তার স্ত্রী নাজমা এবং শ্বশুর খরশেদ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। রাশিকুল একই এলাকার আতাউর রহমান পাকুর ছেলে।

এছাড়া ঘটনাস্থলে কাজ করছে বোম্ব ডিসপোজাল ইউনিট বলে জানান আশরাফুল ইসলাম।

রাজশাহীর র‌্যাব ৫-এর উপ অধিনায়ক মেজর আশরাফুল ইসলাম বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শহর থেকে ১০ কিলোমিটার দূরে ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদর থেকে দুই কিলোমিটার দূরে পদ্মার বুকে কয়েক বছর আগে চরটি জেগে ওঠে।

সময়ের কণ্ঠস্বর/রবি