৭ মাসের শিশু পুত্রকে প্রথমে কোলে নিয়ে আদর, পরে আছাড় মেরে নৃশংস কায়দায় হত্যা!

◷ ১১:০০ পূর্বাহ্ন ৷ মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০১৭ Breaking News, আলোচিত, খুলনা, দেশের খবর, স্পট লাইট

কালিগঞ্জ প্রতিনিধি: শ্বশুর বাড়িতে এসে ৭ মাস বয়সী শিশু জুনায়েদকে আছাড় মেরে হত্যা করলো এক পাষণ্ড বাবা। গত সোমবার (২৭ নভেম্বর) দুপুর ১২ টার দিকে কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কালিকাপুর গ্রামে নৃশংস এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের হাওলভাঙ্গী গ্রামের মৃত শাহাদাত মোড়লের ছেলে আব্দুল কাদের ও তার স্ত্রী আছমা খাতুনের মধ্যে পারিবারিক কলহের কারণে আসমা খাতুন কালিকাপুর গ্রামে তার পিতা মোনাম সরদারের বাড়িতে দীর্ঘদীন যাবৎ অবস্থান করছিল।

সোমবার দুপুরে হঠাৎ আব্দুল কাদের তার শ্বশুর বাড়িতে আসে এবং তার ৭ মাস বয়সের শিশু জুনায়েদকে কোলে নিয়ে আদর করতে শুরু করে। আদর করতে করতে সে শিশু জুনায়েদকে পুকুর পাড়ে নিয়ে যায় এবং আচমকা পুকুরের শানের গায়ে আছাড় মারতে শুরু করে।

এসময় কান্নার আওয়াজ শুনে শিশু জুনায়েদের মা আছমা খাতুন ও প্রতিবেশিরা ছুটে আসে এবং মারাত্মক আহত অবস্থায় জুনায়েদকে উদ্ধার করে দ্রুত শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কিন্তু সেখানের কর্তব্যরত ডাক্তার জুনায়েদকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করেন। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২ টার দিকে জুনায়েদ সাতক্ষীরা সদর হাসপাতালে মারা যায়।

এ ঘটনায় স্থানীয়রা কাদেরকে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছেন।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবীর দত্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘাতক পিতা কাদেরকে আটক করে স্থানীয়রা পুলিশে সোপার্দ করেছেন। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

রাজধানীতে বিস্ফোরণ, উড়ে গেল সড়কের ঢাকনা

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১

নাসির-তামিমার বিরুদ্ধে মামলা

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১

রোজার আগেই পাপুলের আসনে ভোট

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১

rape যশোরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর ধর্ষণ মামলা

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১