অবশেষে হৃত্বিককে নিয়ে সেই গুঞ্জন উড়িয়ে দিলেন বাংলাদেশি মডেল পিয়া

৪:২৫ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০১৭ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর: ভারতের মুম্বাইয়ে গিয়ে বলিউড তারকা হৃত্বিক রোশনের সঙ্গে দেখা হলো বাংলাদেশি মডেল পিয়া বিপাশার। হৃত্বিকের সঙ্গে তোলা ছবি নিজের ফেসবুকে প্রকাশ করেছেন এই মডেল। হৃত্বিক-পিয়ার ছবিকে ঘিরে তৈরি হয়েছে কৌতুহল!

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের রিয়েলিটি শো’র মাধ্যমে তারকাখ্যাতি পান পিয়া বিপাশা। এরপর মডেলিংয়ে জনপ্রিয়তা পান তিনি। সম্প্রতি বিগ বাজেটের সিনেমায় বড় পর্দায় হাজির হবেন বলেও জানিয়েছেন। তবে কী হৃত্বিকের সঙ্গে সিনেমায় দেখা যাবে তাকে?

হৃত্বিকের সঙ্গে ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে এমন গুঞ্জন। কেউ কেউ তো সোশ্যাল মিডিয়ায় বলে দিচ্ছেন হৃত্বিকের সঙ্গে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন পিয়া।

তবে সব গুঞ্জন উড়িয়ে দিলেন এই মডেল। তিনি বলেন, হৃত্বিকের সঙ্গে মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল। সেই অনুষ্ঠানেই তার সঙ্গে ছবি তুলেছি। এখানে সিনেমার কোনো ব্যাপার নেই।

গত শনিবার (২৫ নভেম্বর) ফেসবুকে হৃত্বিকের সঙ্গে ছবি পোস্ট করেন পিয়া বিপাশা। ছবিতে দেখা যায় একটি অভিজাত রেস্তোঁরায় গাড়ি পার্কিংয়ের স্থানে দাঁড়িয়ে আছেন দুজন।

মুম্বাইয়ে দারুণ সময় কাটছে বলে জানান পিয়া। মুম্বাইয়ের আগে তিনি ছিলেন দুবাইয়ে। সেখানকার বেশ কিছু ছবিও ফেসবুকে প্রকাশ করেছেন।

বিদেশে থাকলেও ভার্চুয়াল দুনিয়ায় বেশ সক্রিয় পিয়া বিপাশা। তিনি বলেন, আনন্দের মুহূর্তগুলো সবার সঙ্গে শেয়ার করতে ভালো লাগে। তাই ফেসবুকে সবার সঙ্গে যুক্ত থাকি।