রাজারহাটে জুয়া ও মাদকের জমজমাট আড্ডা

৬:২৭ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০১৭ Breaking News, দেশের খবর, রংপুর

ফয়সাল শামীম, নিজস্ব প্রতিবেদক: কুড়িগ্রামের রাজারহাটে মাদক ও জুয়ার জমজমাট আড্ডা। এলাকাবাসীরা অতিষ্ট, স্কুল ও কলেজগামী শিক্ষার্থীরা বিপদগামী। কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছে এলাকাবাসী।

অভিযোগ সূত্রে জানা গেছে, জেলার রাজারহাট উপজেলার নাজিম খান ইউনিয়নের মল্লিক বেগ পাড়ার মসজিদ মোড়ে মাদক সেবী ও জুয়ারুদের জমজমাট আড্ডা চলে দিন-রাত । সেখানে মসজিদ সংলগ্ন মোড়ে এলাকার কতিপয় সন্ত্রাসী যুবকরা দিনরাত ইয়াবা, হিরোইন, গাঁজা সেবন করে তাস, লুডু ও ক্যারামের মাধ্যমে জুয়া চালিয়ে যাচ্ছে। মাদক সেবন করে দিনরাত চিল্লাচিল্লি করে এলাকার পরিবেশ নষ্ট করছে।

মসজিদ সংলগ্ন হওয়ায় এলাকার মুসল্লিরা মসজিদে ঠিকমত নামাজ পড়তে পারে না। কারণ মাদক সেবীরা মাদক সেবন করে হৈ হুল্লর করায় মুসল্লিদের ইবাদত বন্দেগী করতে অসুবিধা হচ্ছে। এ ছাড়াও সেখানে প্রায় নতুন নতুন কিছু সন্দেহ ভাজন লোকদের আশা যাওয়া লক্ষ্য করা যাচ্ছে বলে জানিয়েছেন এলাকাবাসীরা।

এ নিয়ে এলাকার মুরুব্বীদের মাদকসেবীদের সাথে প্রায় বাক-বিতন্ডা চলে। এলাকার মুরুব্বীরা বাধা প্রদান করলে মাদক সেবীরা তাদের উপর চরাও হয় বলেও অভিযোগ আছে। । তাই বিষয়টি রাজারহাট থানা পুলিশের নজর দেয়া দরকার বলে মনে করেন ঐ এলাকার সচেতন মহল।