সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও পুলিশ লাইনে এএসআইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

১১:১০ পূর্বাহ্ন | বুধবার, নভেম্বর ২৯, ২০১৭ দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি; ঠাকুরগাঁও পুলিশ লাইন থেকে নজলার রহমান নামে এক সহকারী উপপরিদর্শকের (এএসআই) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় লাশটি উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে আনা হয়।

নিহত নজলার রহমান এএসআই হিসেবে ও ঠাকুরগাঁওয়ের পুলিশের ব্যন্ট মাস্টারের দায়িত্বে ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ লাইনের ব্যারাকে একটি কক্ষ থেকে তার ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। তবে তদন্তের স্বার্থে বিস্তারিত জানানো হয়নি।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা তদন্ত করছি পরে বিস্তারিত জানানো হবে। এ রিপোট লিখা পযন্ত নিহতের সূরত হাল রিপোর্ট চলছিল।

আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যল আফিসার সুব্রত কুমার সেন জানায়, আমরা নজলার এর মৃত্য দেহ পেয়েছি ময়না তদন্ত হলে আরো বিস্তারিত জানা যাবে।

সময়ের কণ্ঠস্বর/রবি