মৌলভীবাজারের কুলাউড়ায় ভগ্নিপতিকে ১০ টুকরো করল শ্যালক


বিক্রমজিত বর্ধন, মৌলভীবাজার প্রতিনিধি: পারিবারিক বিরোধের জের ধরে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী চাতলাপুর চা বাগানে শ্যালক দা দিয়ে কুপিয়ে হত্যা করলো তার আপন ভগ্নিপতিকে।

মঙ্গলবার রাত সাড়ে সাতটায় চাতলাপুর চা বাগানের বাউরী টিলা শ্রমিক বস্তিতে এ ঘটনাটি ঘটে বলে জানান কুলাউড়া থানার ওসি (তদন্ত) বিনয় ভূষন রায়।

চাতলাপুর চা বাগান সূত্রে জানা যায়, দাম্পত্য বিরোধে সম্প্রতি বাউরী টিলা শ্রমিক বস্তির স্বামী স্মরণ বাউরী (৪৫) ও স্ত্রী লতিকা বাউরীর(৩৮) মাঝে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে মঙ্গলবার রাত প্রায় সাড়ে সাতটায় শ্যালক শশ ধন বাউরী তার ভগ্নিপতি স্মরণ বাউরীকে দা দিয়ে কূপিয়ে ১০ টুকরো করে হত্যা করে। ঘটনার পর চা শ্রমিকরা ঘাতক শ্যালক শশ ধন বাউরীকে আটক করে পুলিশে খবর দেয়।

এ ঘটনার খবর পেয়ে কুলাউড়া থানা সার্কেল এসপি মো: আবু ইউছুফ ও কুলাউড়া থানার ওসি (তদন্ত) বিনয় ভূষন রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক শশ ধন বাউরীকে গ্রেফতার করেন।

কুলাউড়া থানা সার্কেল এসপি মো: আবু ইউছুফ জানান, এই মুহুর্তে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

সময়ের কণ্ঠস্বর/রবি

◷ ১২:৫৯ অপরাহ্ন ৷ বুধবার, নভেম্বর ২৯, ২০১৭ দেশের খবর, সিলেট