সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চিটাগংয়ের লক্ষ্য ১৫৮

৩:১৯ অপরাহ্ন | বুধবার, নভেম্বর ২৯, ২০১৭ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক: রাজশাহী কিংস ও চিটাগং ভাইকিংস। বিপিএলের এবারের আসরে এই দুই দলই আছে সবার নিচে। শিরোপার আশা টিকিয়ে রাখতে হলে তাই নিজেদের মুখোমুখি লড়াইয়ে জয়টা খুব করেই প্রয়োজন দুই দলের। সেই লক্ষ্যে শুরুতে ব্যাটিং করে রাজশাহী কিংস সংগ্রহ করেছে ১৫৭ রান।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই রাজশাহী হারিয়েছিল ভালো ফর্মে থাকা মুমিনুল হকের উইকেট। দ্বিতীয় ওভারে মাত্র ৭ রান করে তাসকিন আহমেদের শিকার হয়েছিলেন মুমিনুল। তবে এরপর লুক রাইট, জাকির হাসান, মুশফিকুর রহিমের ছোট তিনটি ইনিংসে ঘুরে দাঁড়ায় রাজশাহী। ষষ্ঠ ওভারে আউট হওয়ার আগে জাকির করেছেন ১৭ রান। রাইটের ব্যাট থেকে এসেছে ২৫ রান। আর মুশফিক খেলেছেন ২২ বলে ৩১ রানের লড়াকু ইনিংস।

শেষ পর্যায়ে চিটাগংয়ের বোলারদের ভালোই ভুগিয়েছেন অধিনায়ক ড্যারেন স্যামি ও জেমস ফ্রাঙ্কলিন। ইনিংসের শেষ ওভারে আউট হওয়ার আগে স্যামি খেলেছেন ২৫ বলে ৪০ রানের ঞড়ো ইনিংস। আর ফ্রাঙ্কলিনের ব্যাট থেকে এসেছে ৩০ রান।

চিটাগং ভাইকিংসের পক্ষে দারুণ বোলিং করে নজর কেড়েছেন লুইস রিস। ৩ ওভার বল করে ৩৩ রান দিয়ে নিয়েছেন তিনটি উইকেট। একটি করে উইকেট গেছে তাসকিন, সানজামুল ইসলাম ও নাইম হাসানের ঝুলিতে।

দুটি পরিবর্তন এনে চিটাগংয়ের মুখোমুখি হয়েছে রাজশাহী। কেসরিক উইলিয়ামস ও রনি তালুকদারের বদলে আজ খেলছেন পাকিস্তানের লেগস্পিনার উসামা মির ও কাজি অনিক। অন্যদিকে চিটাগং দলেও আছে দুটি পরিবর্তন।

আজকের আগে রাজশাহী ও চিটাগং খেলেছে ৯টি ম্যাচ। নয় ম্যাচে পাঁচ পয়েন্ট নিয়ে সবার নিচে আছে চিটাগং। আর ছয় পয়েন্ট নিয়ে তাদের ওপরেই আছে রাজশাহী।