সংবাদ শিরোনাম

নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতারওবায়দুল কাদের সাহেব আমি রাজাকারের সন্তান নই: কাদের মির্জাসিলেটে সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদহিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সৈয়দপুরে চিকিৎসকের ভাড়া বাড়ি থেকে যুবক-যুবতীর মরদেহ উদ্ধার!

৪:০৪ অপরাহ্ন | বুধবার, নভেম্বর ২৯, ২০১৭ দেশের খবর, রংপুর, স্পট লাইট

মো. মহিবুল্লাহ্ আকাশ, স্টাফ করেসপন্ডেন্ট- নীলফামারীর সৈয়দপুরের জসিমবাজার দোলাপাড়া মহল্লায় এক চিকিৎসকের ভাড়া দেয়া বাড়ী থেকে এক যুবতী (২৮) ও এক যুবকের (৩২) লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (২৯ নভেম্বর) দুপুরে জসিমবাজার ফাইলেরিয়া হাসপাতাল সংলগ্ন নির্জন এলাকার ওই বাড়ি থেকে এ জোড়া মরদেহ উদ্ধার করা হয়। তবে ওই পুরুষ ও নারীর নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, মরদেহ উদ্ধার হওয়া ওই বাড়ির মালিক সৈয়দপুরের ডা. তৌফিক ইমাম। তিনি বাড়িটি তৈরী করে ভাড়া দিয়েছিলেন।

সৈয়দপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টু বলেন, ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জেনেছি হত্যাকান্ডের শিকার ওই নারী তার স্বামী ও এক সন্তানকে নিয়ে সেখানেই থাকতেন। এলাকাবাসী জানায়, মরদেহ দু’টি প্রত্যক্ষ হবার পর থেকে তার স্বামী ও সন্তানকে দেখেননি তারা।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা জানান, সকালে জসিমবাজার ফাইলেরিয়া হাসপাতাল সংলগ্ন নির্জন জায়গার ওই বাড়ির ভেতরে এক নারী ও এক পুরুষের লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে লাশ দু’টি উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে, ওই দু’জনকে হত্যা করে সেখানে মরদেহ ফেলে রাখা হয়েছে। ওসি আরো জানান, বিষয়টি অত্যন্ত গুরত্বের সাথে তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশের ক্রাইম সিন ইউনিট কাজ করছে।

সময়ের কণ্ঠস্বর/রবি