সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ভাগ্নের পুরুষাঙ্গ ছিঁড়ে দিলেন মামা!

৬:৪২ অপরাহ্ন | বৃহস্পতিবার, নভেম্বর ৩০, ২০১৭ চট্টগ্রাম, দেশের খবর, স্পট লাইট

এফ এম সুমন, পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি- কক্সবাজারের পেকুয়ায় মোঃ কায়সার নামের এক ফল ব্যবসায়ীর পুরুষাঙ্গ ছিঁড়ে দিলেন তার আপন মামা। বৃহস্পতিবার (৩০নভেম্বর) দুপুর ১২টার দিকে পেকুয়া বাজারে এ ঘটনা ঘটে।

মোঃ কায়সার উপজেলার বারবাকিয়া ইউনিয়নের জালিয়াকাটা এলাকার জাফর আলমের ছেলে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মোঃ কায়সার বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে মামা টানু মিয়ার সাথে আমার বাকবিতণ্ডা হয়। এসময় ক্ষিপ্ত হয়ে তিনি ও তার ছেলে এমরান আমার পুরুষাঙ্গ টেনে ছিঁড়ে দেয়।

এদিকে টানু মিয়া অভিযোগ করেন, দুপুরে পেকুয়া বাজারে গেলে পূর্বপরিকল্পিত ভাবে মোঃ কায়সারসহ দুর্বৃত্তরা আমি ও আমার ছেলের উপর হামলা চালায়। এতে আমি গুরুতর আহত হই।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, বিষয়টি শুনেছি। তবে এখনো কেউ লিখিত অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সময়ের কণ্ঠস্বর/রবি