সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশমশাল মিছিল থেকে গ্রেফতার ৬ ছাত্রনেতার জামিন

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বাউফলে বিদ্যুৎপৃষ্টে এক ব্যক্তির মৃত্যু

৮:২৯ অপরাহ্ন | বৃহস্পতিবার, নভেম্বর ৩০, ২০১৭ অকালমৃত্যু প্রতিদিন, দেশের খবর

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফল পৌরসভার শান্তিবাগ এলাকায় গতকাল বৃহস্পতিবার বিদ্যুৎপৃষ্ট হয়ে মো. শাহ আলম (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

তিনি ওই এলাকার মো. আহসান হাবিব নামে এক ব্যক্তির নির্মাণাধীন ভবনের তত্ত্বাবধায়ক হিসেবে কাজ করছিলেন এবং তিনি একই এলাকার বাসিন্দা ছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল সকালে ওই নির্মাণাধীন ভবনের ছাদে পানি দিতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে ছাদ থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন শাহ আলম। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন,‘এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’