সংবাদ শিরোনাম
  • আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে চালের ট্রাকে ফেনসিডিল: গ্রেপ্তার ২

৮:৪৭ অপরাহ্ন | বৃহস্পতিবার, নভেম্বর ৩০, ২০১৭ অপরাধ, দেশের খবর

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের কানসাটে সোনামসজিদ স্থলবন্দর ছেড়ে আসা ঢাকাগামী একটি চাল বোঝাই ট্রাকে কানসাটে অভিযান চালিয়ে বৃহস্পতিবার দুপুরে ২৩০ বোতল ফেনসিডিলসহ চালক ও সহকারীকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

এসময় আরও দু’জন পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে ট্রাকের চালক গোলাম মোস্তফা (৫০),সহকারী সাইরুল ইসলাম (২৬)। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক আলমগীর হোসেন রাতে তাঁর দপ্তরে এক প্রেস ব্রিফিং-এ জাানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর ১টায় শিবগঞ্জ উপজেলার কানসাট হলমোড়ে ট্রাকটি (চট্র মেট্রো ট ১১-০১৮৪) আটক করা হয়। এসময় ট্রাক তল্লাসী করে চালকের সিটের নিচে লুকিয়ে রাখা দু’টি বস্তায় ২৩০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

এসময় ট্রাক চালক ও সহকারী গ্রেপ্তার হলেও ট্রাকে থাকা নাজিম ও সাইদুর নামে অন্য দু’জন পালিয়ে যায়। এ ব্যাপারে ট্রাক মালিক হাবিবুবর ও গ্রেপ্তার,পলাতকসহ ৫জনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে। অভিযুক্ত সকলের বাড়ি শিবগঞ্জে। এ ঘটনায় ট্রাক ও ৩৪০ বস্তা (১৭ মে.টন) চাল জব্দ করা হয়েছে বলেও জানান সহকারী পরিচালক।