সংবাদ শিরোনাম

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশমশাল মিছিল থেকে গ্রেফতার ৬ ছাত্রনেতার জামিন

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বিপিএলের মত আইপিএলের সময়সূচিতে আসছে পরিবর্তন!

১০:০২ অপরাহ্ন | বৃহস্পতিবার, নভেম্বর ৩০, ২০১৭ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের নিয়মে শুরু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল। আইপিএল ম্যাচ শুরুর পূর্বতন সময় পরিবর্তন করে আরও এক ঘণ্টা এগিয়ে নিয়ে আসার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। দিনরাত্রির আইপিএল ম্যাচ ৮ টা’র বদলে শুরু হোক ৭ টায়, প্রস্তাব রাখলেন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল।

রাতে ম্যাচ শুরুর কারণে স্টেডিয়াম থেকে বাড়ি ফিরতে সমস্যায় পড়েন ফ্যানরা। এমনকী লাইভ সম্প্রচারের ক্ষেত্রেও মধ্যরাত পর্যন্ত খেলা গড়ানোয় অভিভাবক এবং বাচ্চারা সমস্যার সম্মুখীন হয়।

নয়া মরশুম শুরুর আগে তাই পূর্ব অভিজ্ঞতার পুনরাবৃত্তি না করে নতুন সময়সূচি শুরু করতে চাইছে বিসিসিআই। যদিও আইপিএল সম্প্রচারের দায়িত্বে থাকা স্টার ইন্ডিয়ার সম্মতি ছাড়া এই বদল আনতে পারবে না বোর্ড। এই বিষয়ে কথা বলতে হবে আইপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গেও।

এই প্রসঙ্গে আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস-কে জানিয়েছেন, “এখনও সবকিছু ঠিক হয়নি। তবে প্রাথমিক ভাবে সবাই এই ভাবনার সঙ্গে সহমত হয়েছেন। কিন্তু আমাদের অবশ্যই টেলিভশন সম্প্রচারের কথাও মাথায় রাখতে হবে। সব বিষয় নিয়েই কথা হয়েছে। আমরা ম্যাচ আগে শুরু করার কথা ভাবছি।”