সংবাদ শিরোনাম
  • আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শরীয়তপু‌রের না‌গেরপাড়া ইউ‌পি সদস্য‌কে কুপিয়ে হত্যা, অাহত ২


শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ড সদস্য নজরুল ইসলাম ওরফে নজু মুন্সিকে (৫০) হত্যা করছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সা‌ড়ে আটটার দিকে তাকে কুপিয়ে রাস্তায় পা‌শে ফে‌লে রে‌খে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে রাত ৯ টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নজরুল ইসলামের বাড়ি ওই ইউনিয়নের মুন্সিকান্দি গ্রামে। সে মৃত সিকিম আলী মুন্সির ছেলে। বাড়ি থেকে আধা কিলোমিটার দুরে শরীয়তপুর নাগেরপাড়া সড়কের ভদ্রচাপ ব্রিজের উপরে দুর্বৃত্তরা তার উপর হামলা করে। এ সময় তার সাথে থাকা রতন পেদা ও তাজিম মৃধা না‌মে দুই জন‌কে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। অাহত‌দের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি মাসুদ জানায়, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে নজরুল ইসলামের সাথে তার চাচা মান্নান মুন্সির বিরোধ চলছিল। এ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে মান্নান মুন্সি তার সমর্থকদের নিয়ে নজরুলের উপর হামলা চালা‌তে পা‌রে। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। নজরুল ইসলাম ও মান্নন মুন্সি দু’জনেই স্থানীয় আ.লীগের রাজনীতির সাথে সম্প্রিক্ত র‌য়ে‌ছে ব‌লে জানান তি‌নি।

◷ ৩:২৬ অপরাহ্ন ৷ শুক্রবার, ডিসেম্বর ১, ২০১৭ অপরাধ, দেশের খবর