সংবাদ শিরোনাম

দেশে আবারও লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, মৃত্যু ১৩ফের করোনার সংক্রমণ বাড়ার আশঙ্কা, প্রধানমন্ত্রীর তিন নির্দেশনাবাংলাদেশ-ভারত সম্পর্ক আরও মজবুত হবে: : নরেন্দ্র মোদিসীমানা বাণিজ্যের ক্ষেত্রে বাধা হওয়া উচিত নয়: প্রধানমন্ত্রীগাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটককালকিনিতে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আপত্তিকর অবস্থায়  আটকজিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য আপত্তিকর: রিজভীনিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ভারতে পাচারের সময় বেনাপোলে ২০ টি সোনার বার সহ ২ ভারতীয় নাগরিক আটক

৩:৪৪ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ১, ২০১৭ অপরাধ, দেশের খবর

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি:
ভারতে পাচার কালে বেনাপোল আর্ন্তজাতিক কাস্টমস চেকপোস্ট এলাকা থেকে আজ শুক্রুবার সকালে আবারো ২০টি সোনার বার সহ ২ জন ভারতীয় নাগরিককে আটক করেছে শুল্ক গোয়েন্দা কর্মকর্তরা। সোনার বার গুলো তাদের পেটের ভেতর থেকে বের করা হয়। এনিয়ে গত ২ দিনে ৩০ টি সোনার বার সহ ৪ পাচারকারী আটক করা হয়েছে।

আটককৃতরা হচ্ছেন,ভারতের দিল্লীর ইকবাল নগর এলাকার নুরুল হকের ছেলে নাসিরুল হক (৩৮)ও বিহারের উওর নগর এলাকার মাহিন্দার ভার্মার ছেলে সঞ্জীব ভার্মা (৩৫) বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্টকে নিরাপদ রুট হিসেবে এরা পাসপোর্ট যোগে সেনাা পাচার করে আসছিল দীর্ঘদিন ধরে।

বেনাপোল শুল্ক গোয়েন্দা অধিদফতরের ডেপুটি কমিশনার মো: আব্দুস সাদেক জানান, বেনাপোল চেকপোস্ট দিয়ে বিপুল পরিমান সোনা পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে শুল্ক গোয়েন্দার একটি টিম বেনাপোল আর্ন্তজাতিক কাস্টমস চেকপোস্ট এলাকা থেকে ভারতগামী পাসপোর্ট যাত্রী নাসিরুল হক ও সঞ্জীব ভার্মাকে আটক করা হয়।

পরে তাদের পেটের ভেতর থেকে ১০ পিচ করে ২০ পিচ সোনার বার জব্দ করা হয়। আটক সোনার মূল্য ১ কোটি টাকা বলে গোয়েন্দা কর্মকর্তা জানান। আটক সোনা বেনাপোল কাস্টমস হাউসে জমা দেয়া হয়েছে।
আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।