সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নিখোঁজের ৩ দিন পর ঝিনাইদহে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

৪:২০ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ১, ২০১৭ দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলা ভান্ডারিয়া পাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসে নিখোঁজ হওয়া স্কুল ছাত্র পারভেজ হাসানের (১৩) লাশ উদ্ধার করেছে খুলনার ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিখোঁজে ৩ দিন পর শুক্রবার দুপুর ১২টার দিকে কুমার নদ থেকে তার লাশ উদ্ধার করে। নিহত পারভেজ হাসান ঢাকার সাভার ল্যাবরেটরি স্কুল থেকে এবার জেএসসি পরীক্ষা দিয়েছিল।

স্থানীয় স্কুলশিক্ষক মনিরুল ইসলাম জানান, স্কুলছাত্র পারভেজ জেএসসি পরীক্ষা শেষে নানীর সাথে ভান্ডারিয়া পাড়া গ্রামে নানা সাগর ব্যাপারীর বাড়িতে বেড়াতে আসে গত শুক্রবার। বুধবার সকাল ১১টার দিকে সে বাড়ির পাশের কুমার নদে ডিঙ্গি নৌকায় চড়তে যায়। এর পর থেকেইে সে নিখোঁজ ছিল। ওই দিন রাত ৮টা থেকে কুমার নদে ডুবুরি তার সন্ধান করতে থাকে। ৩ দিন পর শুক্রবার দুপুর ১২টার দিকে কুমার নদ থেকে পারভেজের লাশ উদ্ধার করে ডুবুরিরা।

ফায়ার সার্ভিসের ঝিনাইদহ অঞ্চলের সহকারী পরিচালক রফিকুল ইসলাম জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে নিখোঁজ স্কুলছাত্র পারভেজ হাসানের লাশ কুমার নদ থেকে উদ্ধার করা হয়েছে। সে বুধবার সকাল ১১টার দিকে কুমার নদে ডিঙ্গি নৌকা চালাতে গিয়ে নিখোঁজ হয়।

প্রসঙ্গত, নিহত পারভেজ হাসান মাগুরা জেলার মুহম্মদপুর উপজেলার ব্যাপারী পাড়ার হারুনার রশীদের ছেলে। ব্যবসায়ী সূত্রে তারা ঢাকার সাভারে বসবাস করে।