অবৈধ গর্ভপাতে তরুণীর করুণ মৃত্যু, যুবক আটক

৪:৩২ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ১, ২০১৭ Breaking News, আলোচিত, দেশের খবর, রংপুর, স্পট লাইট

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলায় অবৈধ গর্ভপাতের সময় অতিরিক্ত রক্তক্ষরণে এক তরুণীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার মধ্য রাতে লক্ষ্মীপুর ইউনিয়নের মালিবাড়ি ল্যাঙ্গাবাজার এলাকার মাস্টারপাড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত জেসমিন আক্তার গাইবান্ধা সরকারি কলেজের দর্শন প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি সদর উপজেলায় থানাপাড়ায় একটি মেসে থেকে লেখাপড়া করতেন। এ ঘটনায় আতিকুর রহমান নামে এক যুবককে আটক করা হয়েছে।

লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল বলেন, মালিবাড়ি ল্যাঙ্গাবাজার এলাকার মাস্টারপাড়ার খলিলুর রহমানের মেয়ে জেসমিন আকতারের সঙ্গে উত্তর গিদারী গ্রামের জহুরুল ইসলামের ছেলে আতিকুরের সম্পর্ক ছিল। মেয়েটি চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। বৃহস্পতিবার রাতে আতিকুর তাকে গর্ভপাত করাতে নিয়ে এক আয়ার কাছে নিয়ে যায়। গর্ভপাতের সময় অতিরিক্তি রক্তক্ষরণে মেয়েটি মারা যায়। পরে রাতেই জেসমিনের লাশ তার পরিবারের কাছ পৌঁছে দিতে আসলে আতিকুরকে আটক করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো. শাহারিয়ার বলেন, মেয়েটিকে গর্ভপাত করাতে গ্রাম্য এক আয়ার কাছে গিয়েছিল আতিকুরের সঙ্গে। সেখানেই এ ঘটনা ঘটতে পারে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

আটক আতিকুর রহমানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় নিহত পরিবারের পক্ষে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

কারওয়ান বাজারে ভয়াবহ আগুন

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

৩০ মার্চ খুলছে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

ত্রিশালে পানিতে ডুবে শিশুর মৃত্যু

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১