সংবাদ শিরোনাম

বাংলাদেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে : অর্থমন্ত্রীপেট্রাপোল বন্দরে বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ৫ হাজার ট্রাক !ইসিকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসিআশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১০ভাসমান হাসপাতাল ‘জীবন তরী’এখন ঝালকাঠির সুগন্ধা নদী তীরেস্থানীয় নির্বাচনে অনিয়মের একটা মডেল তৈরি হয়েছে: মাহবুব তালুকদারবগুড়ার শেরপুর পৌরসভায় রাস্তা-ড্রেন উন্নয়নকরণ কাজের উদ্বোধনদেবীগঞ্জে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিতহাসপাতালের লিফটে কলেজছাত্রীর লাশ ফেলে পালাল ২ যুবকটাঙ্গাইলে জেএসডি’র জাতীয় পতাকা মিছিল

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চুনারুঘাটে বাবাকে কুপিয়ে হত্যা করেছে পাষন্ড ছেলে

১০:১৪ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ১, ২০১৭ অপরাধ, আলোচিত, দেশের খবর

মতিউর রহমান মুন্না, হবিগঞ্জ থেকে: হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় বাবাকে কুপিয়ে হত্যা করেছে পাষন্ড ছেলে। নিহত বাবা উপজেলার গাজীপুর ইউনিয়নের আসামপাড়া গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের ছেলে ফিরোজ মিয়া। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার আসামপাড়া এলাকার বিলপাড় গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, বিকেলে পূর্ব বিরোধ নিয়ে ওই গ্রামের ফিরোজ মিয়ার ছেলে ইমরান ও ইমনের মাঝে ঝগড়া হয়। এ সময় ফিরোজ মিয়া তার ছোট ছেলে ইমনের পক্ষ নেন। পরে সন্ধ্যায় ইমরান ক্ষিপ্ত হয়ে ছোট ভাই ইমন ও তার বাবা ফিরোজ মিয়ার ওপর অতর্কিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপাতে থাকেন। এতে ইমন ও তার বাবা আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে চিকিৎসক ফিরোজ মিয়াকে মৃত ঘোষণা করেন এবং আশঙ্কাজনক অবস্থায় ইমনকে সিলেট এমএজি ওসমানী মেডকেল কলেজ হাসপাতালে পাঠান।
চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ইমনকে গ্রেফতার করতে পুলিশ অভিযানে নেমেছে।