চারঘাটে শিক্ষক কর্তৃক ছাত্রী যৌন হয়রানির অভিযোগ


ওবায়দুল ইসলামর রবি, রাজশাহী ব্যুরো:
রাজশাহী চারঘাট উপজেলায় এক শিক্ষক কর্তৃক ছাত্রী যৌন হয়রানীর অভিযোগ উঠেছে। স্থানীয় পর্যায়ে আপোষ মিমাংসার প্রক্রিয়া চলছে।
উপজেলা মুক্তারপুর উচ্চ বিদ্যালয়ের (ইসলাম বিষয়ক) সহকারী শিক্ষক শরিফুল ইসলাম অনেকদিন যাবত অনৈতিক ও আপত্তিকর আচারন করে আসছে ওই শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন ছাত্রীদের সথে। প্রসঙ্গত, অভিযুক্ত শিক্ষক বলছন এই তথ্যটি সর্ম্পূন্য মিথ্যা এবং তাক ব্যাক্তিগত ভাবে লঞ্চিচ করায় তাদের উদ্দ্যেশ।

সম্প্রতি ৭ম শ্রেনীর এক ছাত্রীকে কম্পিউটার প্রশিক্ষন দেয়ার কথা বলে ওই কক্ষে শিক্ষার্থীর শরীরের বিভিন্ন অঙ্গে র্স্পস্য করে যৌন সর্ম্পক গড়ে তোলার চেষ্টা করেছে। তাৎক্ষনিক ওই ছাত্রী ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে তার নিজ বাড়িতে যাবার পরে সে অসুস্থ্য য়ে পড়ে এবং বিদ্যালয়ে আসতে অনিহা প্রকাশ করে। সন্দেহের সুত্রে মতে ওই শিক্ষকের আপত্তিকর আচারন কারনে বর্তমান পরিস্থিতি বলে জানান মেয়রে পরিবার এবং ওই ছাত্রীর মামা রিজু।

উক্ত বিষয়ে উপজেলা আ’লীগ সভাপতি অনোয়ার হোসেন, সহ-সভাপতি এবং স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি জনাব আলী,বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফ উদ্দিন হিটলু এবং সাবেক প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম বলছেন ভিন্ন কথা, ওই শিক্ষককে ব্যাক্তিগত ভাবে সামাজিক এবং আইনি প্রক্রিয়ায় লাঞ্চিত করার জন্য এই প্রচারনা করছে। তবে অভিযুক্তের পরিাবার এবং স্থানীয় অভিযোগ করে বলেন, ওই শিক্ষকের আচরনবিধি সন্দেহ জনক এবং ছাত্রীদের সাথে অনৈতিক আচারনের প্রমান রয়েছে। তদুপরি যে সকল শিক্ষক অভিযুক্ত শিক্ষকের পক্ষ নিচ্ছে যা একান্তয় অর্থ আদানের প্রসঙ্গে।

◷ ৩:৩৩ অপরাহ্ন ৷ শনিবার, ডিসেম্বর ২, ২০১৭ অপরাধ, দেশের খবর