সংবাদ শিরোনাম

চট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নন্দীগ্রামে বাস-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

৭:০৮ অপরাহ্ন | শনিবার, ডিসেম্বর ২, ২০১৭ দেশের খবর, রাজশাহী

মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি- বগুড়ার নন্দীগ্রামে বাস ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী ইসমাইল হোসেন (৪৮) নিহত হয়েছেন।

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের রনবাঘা বাসষ্ট্যান্ড সংলগ্ন খানকা শরিফ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ইসলামইল হোসেন রাজশাহী জেলার বাঘা উপজেলার নারায়নপুর গ্রামের ইয়াছিন আলীর ছেলে। সে গাইবান্ধা জেলায় ঠিকাদারি ব্যবসা করতেন।

জানা যায়, বগুড়া মুখী একটি যাত্রীবাহী বাসের সাথে অপরদিক থেকে আসা একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী নিহত হয়।

কুন্দার হাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

সময়ের কণ্ঠস্বর/রবি